শনিবার, ২০ এপ্রিল ২০২৪

স্থানীয় বখাটে কর্তৃক মারধরের শিকার বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

বৃহস্পতিবার, অক্টোবর ২০, ২০২২
স্থানীয় বখাটে কর্তৃক মারধরের শিকার বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

তারিকুল ইসলাম আরিফ ,বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

বরিশাল বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের এক শিক্ষার্থীকে মারধর করেছে বরিশালের স্থানীয় এক বখাটে।অভিযুক্ত ওই বখাটের নাম মহিউদ্দীন।সে বরিশালের শিকদার পাড়ার ১৩ নং ওয়ার্ডের বাসিন্দা। আজ (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বরিশালের আমতলার পানির ট্যাংকের পাশে এই  ঘটনাটি ঘটে।

এক প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দাড়িয়েছিলো।হঠাৎ করে  বখাটে মহিউদ্দীন সিগারেট খেতে আসলে পাশে থাকা শিক্ষার্থীকে বিনা কারনে বেধড়ক মারধর করে।এমনকি গালাগালি দিতে থাকে।আমি বাধা দিলে আমার উপরও চড়াও হয়। তিনি আরো জানান,মহিউদ্দীন এলাকায় এমনিতেই বখাটে হিসেবে পরিচিত।কাউকে ঠিকমতো ব্যবসাও করতে দেয়না।তারনামে এলাকার সাধারণ মানুষের অনেক অভিযোগ রয়েছে।এমনকি তারনামে মামলাও আছে।

পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কিশোর বাড়ৈ বলেন, আমরা দুজন চা খাচ্ছিলাম।বিশ্ববিদ্যালয়ের সাড়ে ১০টার বাসে যাবো তাই অপেক্ষা করছিলাম।কিন্তু হঠাৎ করে বিনাকারণে আমাদের উপর চড়াও হয়।পাশে থাকা বন্ধুকে বেধড়ক মারতে মারতে গালাগালি করতে থাকে।দেখে মনে হয়েছে ওই বখাটে ছেলে নেশাগ্রস্ত অবস্থায় ছিলো।আমরা উপর্যুক্ত বিচার চাই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম জানান, আমি ঘটনাটি শোনার পর পরই সেখানে উপস্থিত হই।এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। পুলিশ প্রশাসন ও শিক্ষার্থীদের সাথে বিষয়টি নিয়ে কথা বলি যাতে দোষীকে দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় আনা হয়।

বরিশালের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিমুল করিম বলেন, আমরা শিক্ষার্থীদের কথা শুনেছি ও স্থানীয়দের কাছ থেকে জেনেছি।দোষীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল