বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

দিনাজপুরে বিএনপির প্রস্তুতি সভায় ডাঃ জাহিদ হোসেন

শুক্রবার, অক্টোবর ২১, ২০২২
দিনাজপুরে বিএনপির প্রস্তুতি সভায় ডাঃ জাহিদ হোসেন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস  চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন বলেছেন, আমরা হয় সামনে এগিয়ে যাবো, না হয় শহীদ হবো। কোন অবস্থাতেই পিছিয়ে যাবো না। শুক্রবার (২১ অক্টোবর-২০২২) সন্ধ্যায়  শহরের বালুবাড়ীস্থ বন্ধন কমিউনিটি সেন্টারে দিনাজপুর জেলা বিএনপি আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেগম খালেদা জিয়ার মুক্তি, চাল-ডাল, জ্বালানি তেল, গ্যাস-বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, দুর্নীতি-দুঃশাসন, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও সন্ত্রাসীদের গুলিতে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক নেতাকর্মী হত্যার প্রতিবাদে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে রংপুর বিভাগীয় জনসমাবেশ সফল করার লক্ষে দিনাজপুর জেলা বিএনপি এই প্রস্তুতি সভার আয়োজন করে।

প্রধান অতিথি ডাঃ জাহিদ হোসেন আরো বলেন, আজ আমাদের হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে লক্ষ লক্ষ মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। এর থেকে মুক্তির জন্য গনঐক্যের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে। কোন অবস্থাতেই পরাজিত হওয়া যাবে না। সকল বাধা অতিক্রম করে রংপুরের সমাবেশে পৌঁছকে হবে ও সমাবেশের সফল করতে হবে। মনে রাখতে আমরা শহীদ জিয়া৷ খালেদা জিয়া ও তারেক রহমানের সৈনিক।
সরকার ১০টাকা কেজি চাল খাওয়ানোর কথা বলে এখন ৬০-৭০ টাকা কেজি চাল খাওয়াচ্ছে। এই অবস্থা থেকে  উত্তরনের জন্য স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে।

দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোঃ মোফাজ্জল হোসেন দুলাল'র সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি'র সঞ্চালনায় প্রস্ততি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব হারুন-উর-রশিদ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মকশেদ আলী মঙ্গোলিয়া, আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া, মোঃ সাইফুল ইসলাম, রংপুর জেলা বিএনপির আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, যুবদলের সহ-সভাপতি (দপ্তরের দায়িত্বে) মোঃ কামরুজ্জামান দুলাল।

প্রধান বক্তা হারুন-উর-রশিদ এমপি বলেন, সরকার ভীত ও আতংকগ্রস্থ হয়ে পড়েছে। সরকারকে ক্ষমতা থেকে চলে যেতে হবে। বিশেষ অতিথি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু নেতাকর্মীদের উদ্দেশ্যে ব্যানারে শহীদ জিয়া, বেগম জিয়া ও তারেক রহমানের ছবি ছাড়া অন্য কারো ছবি লাগানো যাবে না, সমাবেশস্থলে ব্যানার গুটিয়ে রাখা ও অপ্রয়োজনীয় শ্লোগান না দেয়ার আহবান জানান।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর মুরাদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাসনাহেনা চৌধুরী হিরা, আমিনুল ইসলাম মুন্না, আনিসুর রহমান বাদশা,
দিনাজপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু বকর সিদ্দিক, দিনাজপুর পৌর বিএনপির সভাপতি মোঃ মহিউদ্দিন মন্ডল বকুল, বিরল উপজেলা বিএনপির সভাপতি মোঃ বাবুল হোসেন,
বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সফিকুর ইসলাম, পৌর বিএনপির সভাপতি মোঃ নওশাদ আলী, কাহারোল উপজেলা বিএনপির সভাপতি গোলাম মোস্তফা বাদশা, সাধারণ সম্পাদক শামিম আহমেদ,
বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোঃ মঞ্জুরুল ইসলাম, পার্বতীপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মুখলেসুর রহমান, হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফেরদৌস রহমান, চিরিরবন্দর উপজেলা বিএনপির আহবায়ক মজিবুর রহমান, খানসামা উপজেলা বিএনপির সভাপতি আমিনুল ইসলাম, বিরামপুর উপজেলা বিএনপির সভাপতি মিয়া মোহাম্মদ মামুন আলম, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি আবুল বাসার, সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী রুবেল, ঘোড়াঘাট উপজেলা বিএনপির সভাপতি মোঃ শামিম চৌধুরী, পৌর বিএনপির সভাপতি ও ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন, নবাবগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ তরিকুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, জেলা মুক্তিযোদ্ধা দল নেতা অধ্যাপক কামরুজ্জামান,  জেলা কৃষকদল নেতা আফতাব উদ্দিন আহমেদ মন্ডল, জেলা ছাত্রদলের সভাপতি রেজা রহমান রেজা প্রমূখ। 

প্রস্তুতি সভায় জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়কবৃন্দ, জেলার ১৩টি উপজেলা ও ৯টি পৌরসভার ২২টি ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ  বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহন করেন। এর আগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া'র সুস্থনতা ও দীর্ঘায়ূ কামনাসহ দলীয় নেতাকের্মীদের সুস্থতা কামনা করে মুনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক মোঃ ফজলুল করিম।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল