বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

২৫ বছর পর নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন শুরু আজ

শনিবার, অক্টোবর ২২, ২০২২
২৫ বছর পর নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন শুরু আজ

সময় জার্নাল ডেস্ক :


দীর্ঘ ২৫ বছর পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ। রোববার দুপুর ২টায় ফতুল্লার ইসদাইরে ওসমানী স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। 


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করবেন।সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।


সম্মেলন কেন্দ্র করে কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে রাস্তাঘাট, বিভিন্ন এলাকায় নানা রঙের ব্যানার ও ফেস্টুন সাঁটানো হয়েছে। সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল।


উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, সাহাবউদ্দিন ফরাজী, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।


উল্লেখ্য, সবশেষ ১৯৯৭ সালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।  সেই সম্মেলনে প্রয়াত অধ্যাপিকা নাজমা রহমান সভানেত্রী ও শামীম ওসমান এমপি সাধারণ সম্পাদক হন। এর পর আর সম্মেলন হয়নি। 


২০০১ সালের ১ অক্টোবরের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হলে ২০০৩ সালে ঢাকার সোহাগ কমিউনিটি সেন্টারে আহ্বায়ক কমিটি হয়েছিল। নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি এসএম আকরাম আহ্বায়ক হন। ২০০৮ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় এলে তিনি আহ্বায়কের পদ থেকে পদত্যাগ করেন। 




এসএম




Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল