শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

শোবিজ অঙ্গনে বিষাদের কালো মেঘ

রোববার, এপ্রিল ১৮, ২০২১
শোবিজ অঙ্গনে বিষাদের কালো মেঘ

বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত আক্রান্ত হয়ে শুক্রবার (১৬ এপ্রিল) রাত ১২টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন 'মিষ্টি মেয়ে' খ্যাত অভিনেত্রী সারাহ বেগম কবরী। শনিবার বাদ যোহর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় এই কিংবদন্তিকে। তার মৃত্যুতে শোবিজে নেমে এসেছে শোকের ছায়া। সেই শোক না কাটতেই শোবিজের আকাশে নেমে এলো আরও এক বিষাদের কালো মেঘ।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় মারা গেছেন ঢাকাই সিনেমার সোনালি দিনের অন্যতম নায়ক ওয়াসিম। রাতের পর দিন, ছন্দ হারিয়ে গেলো, রাতের পর দিন, দোস্ত দুশমন, দি রেইন, রাজদুলারী, বাহাদুরসহ অল্প কিছু সিনেমা দিয়ে তিনি পরিণত হয়েছিলেন সুপারস্টারে। কিংবদন্তি এই অভিনেতার চলে যাওয়ায় তাকে নিয়ে স্মৃতিচারণ করেছেন চলচ্চিত্রাঙ্গনসহ দেশের বিভিন্ন অঙ্গনের ব্যক্তিরা।

প্রয়াত অভিনেতা ওয়াসিমকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে চিত্রনায়ক শাকিব খান লিখেছেন, আবারও চলচ্চিত্রাঙ্গনে শোকের মাতম। একের পর নক্ষত্রের পতনে শূন্য হয়ে যাচ্ছে এ মাধ্যমটি। কবরী আপা চলে যাওয়ার বিষাদের মধ্যে সোনালি দিনের জনপ্রিয় নায়ক ওয়াসিম আঙ্কেল মারা গেলেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন...

ফোক ফ্যান্টাসি ধারার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ওয়াসিম আঙ্কেল ৭০-৮০ এর দশকে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ওইসব চলচ্চিত্রে অভিনয় করে নায়ক হিসেবে আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছিলেন তিনি।

শাকিব খান আরও লিখেছেন, তাই আজও সোনালি অতীতের চলচ্চিত্র ও তৎকালীন স্টারদের প্রসঙ্গ এলে প্রথমসারির নায়কদের কাতারে আসে ওয়াসিম আঙ্কেলের নাম। তিনি ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক। বেশ কিছুদিন আগে জেনেছিলাম ওয়াসিম আঙ্কেল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। অবশেষে চলে গেলেন। তার চলে যাওয়ায় আরও এক অভিভাবক হারালো বাংলা চলচ্চিত্র। ওয়াসিম আঙ্কেলের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ফেসবুক পোস্টে ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব লিখেছেন, ঢাকাই সিনেমার সোনালি দিনের সুপারস্টার অভিনেতা ওয়াসিম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

চিত্রনায়ক ওমর সানি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আমার ছোটবেলার স্বপ্নের নায়ক ওয়াসিম ভাই। তাকে দেখার জন্য এফডিসির গেটের দারোয়ানের, থাক সে কথা। সুপারস্টার কাকে বলে, তাকে আমি দেখেছি। আজ তার মৃত্যুর সংবাদ মেনে নিতে অনেক কষ্ট হচ্ছে। আর পারছি না। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ওয়াসিম ভাইকে আল্লাহ বেহেশত দান করুন। আমিন।

চিত্রনায়িকা নিপুণ লিখেছেন, চিত্রনায়ক ওয়াসিম সাহেব আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মহান আল্লাহ উনাকে জান্নাত দান করুন।

ওয়াসিমের মৃত্যুর শোক জানিয়ে নায়ক বাপ্পী চৌধুরী লিখেছেন, মৃত্যু মিছিলে সামিল হলেন বাংলা চলচ্চিত্রের সোনালি দিনের নায়ক ওয়াসিম ভাই। নক্ষত্রেরা ঝরে যাচ্ছে, আকাশ আলো শূন্য হচ্ছে প্রতিদিন। যে শুন্যতা আর পূরণ হবার নয়। অনেক দোয়া আপনার জন্য। যেখানেই থাকুন, ভালো থাকুন।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল