মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

ফরিদপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০২২
ফরিদপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে জেলা যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর প্রেস ক্লাবে ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজের সভাপতিত্বে ও ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে । 

ফরিদপুর জেলা যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি মাহাবুবুল হাসান পিংকু । 

অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ নেয় ফরিদপুর জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি কে এম জাফর  সহ জেলা বিএনপি , জেলা যুবদল , ছাত্রদল ও তার অঙ্গ সংগঠনের স্থানীয় নেতা কর্মীরা । 

ফরিদপুর জেলা যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে আগামী ১২ই নভেম্বর বিএনপির ফরিদপুরে গণ সমাবেশ সুষ্ঠভাবে পালন করার জন্য সকলকে আহবান জানান ।  

বক্তারা আরো বলেন , নিঃ শর্তে বেগম খালেদা জিয়ার মুক্তি ও খাদ্য দ্রব্যের লাগামহীন  উদ্ধগতি থেকে স্বাভাবিক পর্যায়ে নিয়ন্ত্রনে আনার দাবী জানান । 

এর পূর্বে বিকেলে  ফরিদপুর সিভিল সার্জন অফিসের সামনে থেকে একটি র‍্যালী   বের করে ফরিদপুর প্রেসক্লাবে এসে শেষ হয় ।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল