বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির মতবিনিময় ও প্রীতিভোজ অনুষ্ঠিত

বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০২২
চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির মতবিনিময় ও প্রীতিভোজ অনুষ্ঠিত

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি(সিবিএস) এর কুমিল্লা অঞ্চলের সদস্যদের মতবিনিময় ও প্রীতিভোজ বৃহস্পতিবার রাতে কুমিল্লা মহানগরীর হোটেল এলিট প্যালেসের কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে।

এবি ব্যাংকের কুমিল্লা শাখার ব্যবস্থাপক নাসির উদ্দিন চৌধুরী, সংগঠনের সমন্বয়ক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এসএম হাবিব মহসিন সুধনের সার্বিক তত্ত্বাবধানে, সমাজ কল্যান সম্পাদক ও মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের কুমিল্লা শাখার ব্যবস্থাপক কাজী ছায়েদ মাহমুদ তারেকের পরিচালনায় এবং সহ-সমাজ কল্যান সম্পাদক ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের কুমিল্লা শাখার ব্যবস্থাপক মোজাহারুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠানে প্রায় দু’শতাধিক ব্যাংক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ডাচ বাংলা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহিদ উল্ল্যাহ এফসিএ, সাধারণ সম্পাদক আবদুলাহ-আল-কাফি মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম শহিদুল হক খন্দকার, আন্তর্জাতিক সম্পাদক জয়নাল আবেদিন খান, ব্যাংকার আব্দুল কাদের, কাজী মোঃ ইলিয়াছ, এজিএম আগা আজিজুল ইসলাম চৌধুরী, খোরশেদ আলম, শামছুল ইসলাম ভূঞাঁ, নুর-ই-এলাহী প্রমুখ।

বক্তাগণ তাদের বক্তব্যে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটিকে ব্যাংকির সেক্টর তথা চৌদ্দগ্রামের উন্নয়ন ও সেবামূলক কর্মকান্ডে নিয়োজিত করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি সংগঠনের সদস্যগণের মধ্যে পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি, ঐক্য-ভ্রাতৃত্ব, সোহার্দ্য, পেশাগত উন্নয়ন, সহযোগিতার মনোভাব ও মানব সেবার ব্রত নিয়ে সামনে এগিয়ে যাবার আহ্বান জানান।

সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টায় অরাজনৈতিক সেবামূলক সংগঠন হিসাবে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি তার অভিষ্ট লক্ষ্য অর্জনে সামনে এগিয়ে যাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল