শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কুবি'র চৌদ্দগ্রাম এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

শনিবার, অক্টোবর ২৯, ২০২২
কুবি'র চৌদ্দগ্রাম এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

মাহমুদুল হাসান: কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন 'চৌদ্দগ্রাম স্টুডেন্ট'স ওয়েলফেয়ার এসোসিয়েশন' এর নবীন বরণ প্রবীন বিদায় ও পূর্ণমিলনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

চৌদ্দগ্রাম স্টুডেন্ট'স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি গাজী রিফাত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সালমান চৌধুরীর সঞ্চালনায় শনিবার (২৯ অক্টোবর) দুপুরে চৌদ্দগ্রামের মিয়াবাজারে অবস্থিত ‘টাইমস স্কায়ারে’ এই অনুষ্ঠানটি আয়োজিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক (এম.পি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জনাব জি. এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও সিন্ডিকেট সদস্য এন এম রবিউল আউয়াল চৌধুরী, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক নূরুল করিম চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদেরকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়। পাশাপাশি নবীন শিক্ষার্থীদেরকেও ফুল দিয়ে বরণ এবং প্রবীণ শিক্ষার্থীদেরকে ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ মুজিবুল হক বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা যখনই আমার কাছে কোন সমস্যার জন্য গিয়েছেন আমি তাদের সমস্যার কথা শুনে তা যথাসাধ্য সমাধান করে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করি। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য আমার দরজা সবসময় খোলা।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পারিবারিক, আত্মীয়স্বজন, ভাইবোন সহ সকলের যা যা সমস্যা আছে যদি সম্ভব হয় তাদের সকলের সমস্যা ইনশাআল্লাহ আমি সমাধান করে দিব। আর কোন দরিদ্র শিক্ষার্থী যদি টাকা-পয়সার অভাবে পড়ালেখা না করতে পারে তাদের পড়াশোনা চালানোর জন্য যতো টাকা-পয়সা প্রয়োজন সব টাকা পয়সা এই এসোসিয়েশনের মাধ্যমে আমি তাদেরকে দিব।
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল