বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ফরিদপুরে ৫ জেলার সমন্বয়ে বিএনপির প্রস্তুতি সভা

মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২
ফরিদপুরে ৫ জেলার সমন্বয়ে বিএনপির প্রস্তুতি সভা

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:  

বৃহত্তর ফরিদপুরের ৫ জেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে আগামী ১২ নভেম্বরের গণসমাবেশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় । 

মঙ্গলবার রাতে ফরিদপুর জেলা বিএনপির কার্যালয়ে , ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে উক্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় । 

প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির  ফরিদপুর বিভাগীয়  সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ , কেন্দ্রীয় যুবদলের নেতা মাহাবুবুল হাসান পিংকু ,  বিএনপির কেন্দ্রীয় নেতা সেলিমুজ্জামান সেলিম  , জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব এ কে কিবরিয়া স্বপন , ফরিদপুর জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ , জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল , জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ,  মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ  সহ গোপালগঞ্জ , মাদারীপুর , শরীয়তপুর , রাজবাড়ী জেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা । 

বক্তারা  সমাবেশ স্থলে আসতে বিএনপির নেতা কর্মীদের যদি কেউ বাধা প্রদান করে  তা রাজপথে মোকাবেলা করা হবে  এবং আসন্ন বিভাগীয় সম্মেলনকে সফলভাবে সংগঠিত করার জন্য নেতা কর্মীদের আহবান জানান ।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল