বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইমরানের ওপর হামলা নিয়ে পাকিস্তান সেনাবাহিনী হুঁশিয়ারি

শুক্রবার, নভেম্বর ৪, ২০২২
ইমরানের ওপর হামলা নিয়ে পাকিস্তান সেনাবাহিনী হুঁশিয়ারি

সময় জার্নাল ডেস্ক:


পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালীন সময়ে সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা ইমরান খানের ওপর  গুলি করা হয়। এরপর ইমরান খান অভিযোগ করেন প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং সেনাবাহিনী কর্মকর্তা মেজর জেনারেল ফয়সাল হামলার পরিকল্পনা করেছেন। তবে ইমরান খানের অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে দেশটির সেনাবাহিনী। তারা বলেছে, সেনাবাহিনীর কোনো কর্মকর্তা এতে জড়িত নয়। খবর জিও নিউজের।


শুক্রবার স্থানীয় সময় রাতে পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক বিবৃতিতে বলেন, সেনাবাহিনী বিশেষ করে সেনাবাহিনীর একজন উচ্চপদস্থ কর্মকর্তার বিরুদ্ধে পিটিআই চেয়ারম্যানের ভিত্তিহীন এবং দায়িত্বহীন অভিযোগ পুরোপুরি অগ্রহণযোগ্য এবং অযাচিত।


বিবৃতিতে তারা আরও বলেছে, যদি বানোয়াট অভিযোগে সেনাবাহিনীর মান সম্মান ক্ষুন্ন করা হয় তাহলে যে কোনো মূল্যে সেনাবাহিনী এটি রক্ষা করবে।তারা আরও বলেছে, ইমরান খান সেনাবাহিনী/কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগের যে আঙ্গুল তুলেছেন সেটি অত্যন্ত দুঃখজনক এবং নিন্দনীয়। কাউকে ঢালাওভাবে সেনাবাহিনীর মান সম্মান ক্ষুন্ন করতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছে তারা।


পাকিস্তানের আইএসপিআর তাদের বিবৃতিতে আরও বলেছে, তারা পাকিস্তান সরকারের কাছে অনুরোধ জানিয়েছে যেন অভিযোগের বিষয়টি তদন্ত করা হয় এবং যারা কোনো প্রমাণ ছাড়া সেনাবাহিনী/কর্মকর্তার মান সম্মান ক্ষুন্ন করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।


এদিকে শুক্রবার হাসপাতাল থেকে টিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে ইমরান খান অভিযোগ করে বলেন, আসন্ন বিপদ সম্পর্কে আমি আগে থেকেই জানতাম এবং তথ্য পেয়েছিলাম ওয়াজিরাবাদ এবং গুজরাটের কোনো একটি স্থানে হামলা হবে। তিনজন ব্যক্তি- রানা সানাউল্লাহ, শেহবাজ শরীফ এবং সেনাবাহিনীর একজন মেজর আমাকে হত্যার পরিকল্পনা করে। যখন তারা দেখতে পায় লংমার্চে মানুষের সংখ্যা বাড়ছিল তখন এ পরিকল্পনা করে।


ইমরান খান এ তিন অভিযুক্তের ‍বিরুদ্ধে আন্দোলন করে যেতে তার সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, এ তিনজনের বিরুদ্ধে আপনাদের আন্দোলন অব্যাহত রাখুন যতক্ষণ তারা তাদের পদ থেকে পদত্যাগ না করছে। সূত্র: জিও নিউজ


সূত্র: জিও নিউজ







এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল