শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

১৬ যুগ্মসচিবের বদলিপুূর্বক নিয়োগ

রোববার, নভেম্বর ৬, ২০২২
১৬ যুগ্মসচিবের বদলিপুূর্বক নিয়োগ

নিজস্ব প্রতিবেদক:

প্রশাসনে ১৬ যুগ্ম সচিব পদে রদবদল আনা হয়েছে। সোমবার (৭ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

কমার্শিয়াল কাউন্সেলর, বাংলাদেশ দুতাবাস, যুক্তরাজ্যের যুগ্মসচিব এস এম জাকারিয়া হককে অর্থনিতিক সম্পর্ক বিভাগে, ডব্লিউটিও সেল বাণিজ্য মন্ত্রণালয়ের পরিচালক(যুগ্মসচিব) ফারহানা আইরিচকে বাণিজ্য মন্ত্রণালয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব এ এস এম মোস্তাফিজুর রহমানকে যুগ্মপ্রধান হিসেবে পরিকল্পনা কমিশনে  ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নির্বাহী পরিচলক(যুগ্মসচিব) মো: মহসীনকে খাদ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

অন্যদিকে, শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের প্রকল্প পরিচালক (যুগ্মসিব) এ কে এম আবদুল্লাহ খাঁনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক এস এম শাকিল আখতার কে পরিসংখ্যান ও তথ্য বিভাগে, পানি সম্পদ মন্ত্রণালয়ে সংযুক্ত যুগ্মসচিব দীপান্বিতা সাহাকে পানিসম্পদ মন্ত্রণালয়ে, জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (যুগ্মসচিব) ড. মোঃ জিয়া উদ্দিন কে বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক  ও বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়ের সংযুক্ত যুগ্মসচিব  মোহাম্মদ বদরুল হককে সিলেট সিটি  কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে।

মন্ত্রীপরিষদ বিভাগে সংযুক্ত যুগ্মসচিব মো: রেজাউল ইসলামকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটর রংপুরের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) এস এম আবু হোরায়রাকে বাংলাদেশ নদী গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক, বিদ্যুৎ বিভাগে সংযুক্ত যুগ্মসচিব মাহমুদুল কবির মুরাদকে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য, ঢাকা মহানগরী ও পূর্বাচলে সরকারি প্রাথমিক বিদ্যালয় স্থাপন ও অবকাঠামো উন্নয়নসহ দৃষ্টিনন্দনকরণ প্রকল্পের পরিচালক মোহাম্মদ মিজানুর রহমানকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক, ইকোনমিক কাউন্সেলর, বাংলাদেশ দুতাবাস ইতালির মানস মিত্রকে  বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠানের সদস্য এবং রোলিং স্টক (ইনসিটু), এমআরটি লাইন-১ (ই/এস) ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির লিমিটেডের প্রকল্প ব্যবস্থাপক (যুগ্মসচিব) হোসনে আরাকে মেকানিক্যাল, এমআরটি লাইন-১ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির লিমিটেডের অতিরিক্ত প্রকল্প পরিচালক করা হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল