শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

বিশ্ব কর্পোরেট ফুটবলে রানারআপ হয়ে দেশে ফিরলো বাংলাদেশ দল

সোমবার, নভেম্বর ৭, ২০২২
বিশ্ব কর্পোরেট ফুটবলে রানারআপ হয়ে দেশে ফিরলো বাংলাদেশ দল


জ্যেষ্ঠ প্রতিবেদক : 


বিশ্ব কর্পোরেট চ্যাম্পস কাপে রানার্সআপ হয়ে দেশে ফিরেছে বাংলাদেশ দল। বাংলাদেশের বান্দো ডিজাইন এই টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছে। সোমবার রাত ১১টার দিকে দুবাই থেকে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় তারা। এ সময় সমর্থকরা তাদের ফুল ও মালা পরিয়ে বরণ করে নেয়।


দেশে ফিরে টুর্নামেন্ট নিয়ে অধিনায়ক ইমরানুর রহমান সাংবাদিকদের বলেন, এটা মুলত ফুটসাল গেমস। বিশ্বের তাবত কর্পোরেট জগতে আমরা এবার নিজেদের পরিচিত করতে সক্ষম হয়েছি যা সবচাইতে বড় প্রাপ্তি। কারন আমাদের দেশকে সবাই ক্রিকেট দিয়েই চেনে, সেখানে ফুটবলেও যে আমরা ভালো কিছু করতে পেরেছি সেটিই আমাদের জন্য অনেক বড় পাওয়া। তাছাড়া নিজ দেশের প্রতিনিধিত্ব করেছি দেশের জার্সি গায়ে, যা সত্যিই অনন্য একটি অনুভূতি।


দুবাই স্পোর্টস সিটির ইন্সপায়ারেটাস স্পোর্টস ডিস্ট্রিক্ট মাঠে অনুষ্ঠিত বিশ্ব কর্পোরেট চ্যাম্পস কাপে বাংলাদেশ রানার্সআপ হয়েছে। এই টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছে বাংলাদেশের বান্দো ডিজাইন। গতকাল রাতে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশের বান্দো ১-০ গোলে ওমানের অক্সির কাছে হেরেছে। সেমিফাইনালে বান্দো জর্ডানের দলকে হারিয়েছিল। 


এবারের টুর্নামেন্ট বাংলাদেশ বিশেষ মাইলফলকও স্পর্শ করেছে৷ করপোরেট জগতের ফুটবলে বাংলাদেশির মধ্যে এই প্রথম ৪০০ গোলের মাইলফলক অতিক্রম করেন লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএর পরিচালক ইমরানুর রহমান।


এই টুর্নামেন্টে বান্দো ডিজাইন প্রথম ম্যাচে লেবাননের দলের সঙ্গে ৭-২ গোলে জেতে। যেখানে অধিনায়ক ইমরানুর হ্যাটট্রিক করেন। পরের ম্যাচে নাইজেরিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করে বাংলাদেশ। গ্রুপের শেষ ম্যাচে স্বাগতিক আরব আমিরাতের সঙ্গে ১-১ গোলে ড্র করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ চারে জায়গা করে নেয় বান্দো বাংলাদেশ। টুর্নামেন্টে চার গ্রুপে ১৬টি দল অংশ নেয়।


এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল