বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পিপলের বিচারে বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষ কে জানেন?

মঙ্গলবার, নভেম্বর ৮, ২০২২
পিপলের বিচারে বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষ কে জানেন?

বিনোদন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের আটলান্টার একটা উষ্ণ–শীতল দিন। নিরিবিলি এক বিশাল খামারবাড়ি। সন্ধ্যা নামবে নামবে। বাড়ির সামনে উঠানে ফায়ারপ্লেসে জ্বলছে আগুন। সেখানেই পিপল ম্যাগাজিন দলের সঙ্গে কথা বলছেন এ বছরের সবচেয়ে আবেদনময় জীবিত পুরুষ ক্রিস ইভানস। পিপল ম্যাগাজিনের জরিপে কে হলো বিশ্বের সবচেয়ে আবেদনময় জীবিত পুরুষ, জানতে প্রতিবছর মুখিয়ে থাকেন ভক্তরা। এ বছরও ফুরিয়েছে অপেক্ষার প্রহর।

বিশ্বের সবচেয়ে আবেদনময় জীবিত পুরুষ ক্রিস ইভানস। আপনি যখন স্কুলে পড়েন, তখন যদি কেউ এসে বলত যে আপনি একদিন এই বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষ হবেন, কেমন লাগত? পিপল ম্যাগাজিনের এমন প্রশ্নের উত্তরে ক্রিস বলেন, ‘ওহ হো, ছেলেটা হেসেই উড়িয়ে দিত। তবে মনে মনে নিশ্চয়ই খুশি হতো।’ ৪১ বছর বয়সী ক্রিস যে বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষের মুকুট জয় করে ফেলেছেন, বিষয়টা ঠিক হজম করতে পারছেন না। বললেন যে তিনি বরং সবচেয়ে আবেদনময় পুরুষ হওয়ার অনুভূতি জানানোর চেয়ে সামনে জ্বলন্ত ফায়ারপ্লেসে লাফ দেবেন।

ক্রিস বলেন, ‘আমি আসলে জানি না, বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষ হওয়ার পর কভার স্টোরির সাক্ষাৎকারে ঠিক কী কী বলতে হয়। তবে এটুকু বলতে পারি, আমি জীবনে যা যা করেছি, তাতে আমার মা খুবই খুশি। তবে সে সম্ভবত সবচেয়ে খুশি হয়েছে এই অর্জনে। যদিও আমি জানি না, এটা কীভাবে অর্জিত হলো। আমি মাকে জানালাম। মা বলল, “আমি জানতাম।” মায়েরা বোধ হয় এমনই হয়। তবে মা খুশি হলেও বন্ধুরা খেপাবে।’

গত এক দশকে ধারাবাহিকভাবে হলিউডের সুপারহিরো সিনেমায় জ্বলে ওঠা নায়কের নাম ক্রিস ইভানস। মাল্টিবিলিয়ন ডলার অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজি ভর করেছে তাঁর কাঁধে। সেই সঙ্গে সমানতালে চলেছে ক্যাপ্টেন আমেরিকা ফ্র্যাঞ্চাইজির একের পর এক সিনেমা। পেশাজীবনের সেরা সময়ে দাঁড়িয়ে এখন ক্রিসের হাতে রয়েছে তিনটি সিনেমা।

২০২১ সালে এই বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষ হয়েছিলেন ৫৩ বছর বয়সী মার্কিন অভিনেতা পল রুড। এর আগে জন লেজেন্ড, ইদ্রিস এলবা, ক্রিস হেমসওয়ার্থ, ডোয়াইন জনসন, ব্র্যাডলি কুপারের মতো তারকারা এই খেতাব অর্জন করেছেন।

এনটি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল