বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি

বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০২২
ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি

এহসান রানা , ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতির কাজ এগিয়ে চলেছে। ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে এই গণসমাবেশ। এ উপলক্ষে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা তৈরি হয়েছে। বিভিন্ন ইউনিট কমিটি ও উপকমিটির নেতৃত্বে চলছে প্রস্তুতি সভা। 

বৃহস্পতিবার শহরের উপকন্ঠে কোমরপুর আব্দুল আজিজ ইন্সটিটিউটশন মাঠে গণসমাবেশ স্থলে দেখা গেছে গণসমাবেশের মঞ্চ তৈরি সহ আনুষঙ্গিক কাজ এগিয়ে চলেছে পুরোদমে। পাশাপাশি দলের শীর্ষ নেতা সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ব্যানার ফেস্টুনে ভরে গেছে পুরো এলাকা। গণসমাবেশে যোগদানকারীদের পানি সরবরাহ ও চিকিৎসায় ক্যাম্প করা হয়েছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিভাগীয় গণসমাবেশের প্রধান সমন্বয়ক ডা. এজেডএম জাহিদ হোসেন ও বিভাগীয় সমন্বয়ক শামা ওবায়েদ ইসলাম সহ বিএনপি ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা সকালে গণসমাবেশস্থলের প্রস্তুতি তদারকি করতে মাঠে যান।

এসময় তারা সাংবাদিকদের জানান, পরিবহন ধর্মঘট সহ নানা প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে লক্ষাধিক লোকের সমাগম হবে গণসমাবেশে। মাঠ ছেড়ে জনতার উপস্থিতি ছড়িয়ে পরবে ফরিদপুর শহরেও। তারা সে ধরনের প্রস্তুতির আয়োজন করছেন।

ফরিদপুরের এই গণসমাবেশে যোগ দিতে  শরিয়তপুর থেকে কয়েকশো নেতাকর্মী ফরিদপুরের কোমরপুরে গণসমাবেশস্থল কোমরপুরের আব্দুল আজিজ ইন্সটিটিউট মাঠে এসে পৌছেছেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল