বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

যাত্রাবাড়ীতে যুবলীগ-যুবদল সংঘর্ষে আহত ৩, ককটেল বিস্ফোরণ

শুক্রবার, নভেম্বর ১৮, ২০২২
যাত্রাবাড়ীতে যুবলীগ-যুবদল সংঘর্ষে আহত ৩, ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক:
 
রাজধানীর যাত্রাবাড়ী থানার শহীদ ফারুক সড়কের সামনে থানা যুবলীগের মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে যাত্রাবাড়ী থানার ৫০ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি শামীম আহমেদ (৫০) ও রুবেলসহ (২৫) আরও একজন আহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক সনি টাওয়ারের সামনে যুবলীগের একটি মতবিনিময় সভা চলছিল। এসময় ছাত্রদলের একটি নতুন কমিটির মিছিল নিয়ে যাওয়ার সময় যুবলীগের সভাকে লক্ষ্য করে দুইটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর যুবলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে তিনজন আহত হন। তবে ককটেল বিস্ফোরণে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে যুবলীগের কর্মীরা তিনজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

তিনি আরও বলেন, আহতদের ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। যুবলীগের নেতাকর্মীরা অভিযোগ করেছেন, ছাত্রদলের কর্মীরা এই ঘটনা ঘটিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

৫০ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি শামীম আহমেদের ভাগ্নে শুভ আহমেদের দাবি, রাতে থানা যুবলীগের মতবিনিময় সভায় ছাত্রদলের কর্মীরা ককটেল বিস্ফোরণ ঘটায়। এ হামলায় আমার মামা শামীম আহমেদসহ তিনজন আহত হন। পরে তাদের ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল