বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নবাবগঞ্জে ৯ ও ১০ ডিসেম্বর বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

রোববার, নভেম্বর ২০, ২০২২
নবাবগঞ্জে ৯ ও ১০ ডিসেম্বর বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

আতিকুল ইসলাম চৌধুরী, নবাবগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের নবাবগঞ্জে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড উদযাপন উপলক্ষ্যে আগামী  ৯ ও ১০ ডিসেম্বর মেলার আয়োজন করতে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার বেলা ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এমএম আশিক রেজার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, সহকারী কমিশনার(ভুমি) কামরুজ্জামান সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীপক কুমার বনিক প্রমূখ । 

সভায় আগামী ৯ ও ১০ ডিসেম্বর উপজেলা পরিষদ চত্বরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে মেলা আয়োজনের সিদ্ধান্ত হয় এবং বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড সফল করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, আহসান হাবীব সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল