বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ঘোড়াঘাটে জনতার হাতে গরুসহ দুই চোর আটক

রোববার, নভেম্বর ২০, ২০২২
ঘোড়াঘাটে জনতার হাতে গরুসহ দুই চোর আটক

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার হাতে আটক হয়েছে দুই গরু চোর। পরে ওই দুই চোরকে পুলিশের কাছে সোর্পদ করে স্থানীয় জনতা।

আটককৃত গরু চোরের একজন উপজেলার শৌলা ডামুদার পুরের মৃত বরিস উদ্দিনের ছেলে সামছুল হক(৫০) এবং অপর জন চাটশাল সোনারপাড়া এলাকার মৃত আঃ রশিদ এর ছেলে মান্নান মিয়া (৩৫)।

আজ সোমবার (২১ নভেম্বর) ভোর ৫টায় উপজেলার চাট শাল বিল পাড়ায় জনতার হাতে  আটক হয় ওই দুই গরু চোর।

স্থানীয় সূত্রে জানাযায়, রবিবার দিবাগত রাত ২ থেকে ৪টার মধ্যে উপজেলার সদর ইউনিয়নের চাটশাল বিলপাড়ার ছাবেদ আলী ভোরে তার গোয়াল ঘরে একটি বকনা গরু দেখতে না পেয়ে, স্থানীয় লোকজন সহ খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে গ্রামের লোকজন মাঠের মধ্যে গরুসহ দুইজন চোর কে হাতেনাতে আটক করে উত্তম-মধ্যম দিয়ে গরুর মালিক ছাবেদ আলীর বাড়িতে নিয়ে আসে।পরে স্থানীয় মেম্বার থানাপুলিশ কে খবর দিলে, পুলিশ এসে ওই চোর দুইজন কে আটক করে থানায় নিয়ে আসে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু হাসান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে দুই জন কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং গরুটি অসুস্থ হওয়ায় মালিকের জিম্মায় দেওয়া হয়েছে।এঘটনায় থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।ঘটনার সাথে আরও কেউ জড়িত থাকলে তাদের কেও আইনের আওতায় আনা হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল