বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

মেসির গোলে কাঁদলেন আইমার

শনিবার, নভেম্বর ২৬, ২০২২
মেসির গোলে কাঁদলেন আইমার

স্পোর্টস ডেস্ক:

‘তোমাকে জিততেই হবে। মনে রেখো ফেরার সব পথ বন্ধ হয়ে গেছে!’ রুদ্র মোহাম্মদ শহীদুল্লাহ’র লাইন দু’টো যেন লিওনেল মেসিদের জন্যই লেখা।

ড্র করলে বিপদ বাড়বে, হারলে বাদ। এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার জয়ের বিকল্প ছিল না। শনিবার রাতে ম্যাচের সময় বাড়ার সঙ্গে তাল মিলিয়ে সমর্থকদের ভয়ের তীব্রতা বেড়েছে। ছন্দহীন পারফরম্যান্সে প্রথমার্ধে মেসিদের প্রত্যাবর্তনের কোনো আভাস পাওয়া যায়নি। দ্বিতীয়ার্ধে খেলার গতি বাড়লেও ৬৪তম মিনিট পর্যন্ত আর্জেন্টিনাকে আটকে রেখেছিল মেক্সিকোর জমাটবাঁধা রক্ষণ। এরপরই অধিনায়ক মেসির জাদুকরি গোল। এই গোলেই যেন সব শঙ্কা উবে যায়, আর্জেন্টাইনদের মনে উদয় হয় নতুন প্রত্যাশার সূর্য। সেই গোলের সময় কান্না আটকে রাখতে পারেননি মেসির আইডল ও আর্জেন্টিনার সহকারী কোচ পাবলো আইমার।

যুক্তরাষ্ট্রভিত্তিক টিভিশো ‘ম্যান ইন ব্ল্যাজার্স’ আইমারের কান্নার ভিডিও টুইটারে পোস্ট করে লিখেছে, ‘মেসির গুরুত্বপূর্ণ গোলের পর আর্জেন্টিনার সহকারী কোচ কান্নায় ভেঙে পড়লেন। এই গোল সৌদি আরবের বিপক্ষে হারের ধাক্কা সামলে উঠতে সাহায্য করবে।’

মেসির সেই গোলের পর আনন্দ অশ্রু ঝরেছে লুসাইল স্টেডিয়ামে উপস্থিত হাজার হাজার আর্জেন্টাইন সমর্থকদের চোখ থেকেও।

এই গোলেই যে ফেভারিট আর্জেন্টিনার শিরোপা সম্ভাবনা জিইয়ে রইলো। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল