রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় হাজতখানার ডিউটি বণ্টনকারী কনস্টেবল বরখাস্ত

বুধবার, নভেম্বর ৩০, ২০২২
জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় হাজতখানার ডিউটি বণ্টনকারী কনস্টেবল বরখাস্ত

নিজস্ব প্রতিনিধি:
   
ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের ওপর পিপার স্প্রে করে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় পুলিশ কনস্টেবল মাহামুদ আলমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ নিয়ে ঘটনায় এখন পর্যন্ত আট পুলিশ সদস্যকে বরখাস্ত করা হলো।

বুধবার (৩০ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) প্রসিকিউশন বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামি ছিনতাইয়ের ঘটনায় ঢাকার সিএমএম কোর্ট হাজতখানার ডিউটি বণ্টনকারী পুলিশ কনস্টেবল মাহামুদ আলমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনায় এর আগে সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন- সিএমএম আদালতের হাজতখানার আদালত পরিদর্শক মতিউর রহমান, হাজতখানার ইনচার্জ (এসআই) নাহিদুর রহমান ভুইয়া, এটিএসআই মহিউদ্দিন, কনস্টেবল শরিফ হাসান, জয়নাল, আব্দুস সাত্তার ও নুরে আজাদ।

গত ২০ নভেম্বর দুপুরে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায় জঙ্গিরা। এসময় আসামি আরাফাত ও সবুরকে ছিনিয়ে নিতে চেষ্টা করে জঙ্গিরা। পরে ঘটনাস্থল থেকে আরাফাত ও সবুরকে আটক করা হয়।

এ ঘটনায় কোতোয়ালি থানায় কোর্ট পরিদর্শক জুলহাস বাদী হয়ে ২০ জনের নামে একটি মামলা করেন। মামলায় অজ্ঞানামা আরও ৭-৮ জনকে আসামি করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৩ সময় জার্নাল