বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইবির শাপলা ফোরামের সভাপতি ড. মামুনুর, সম্পাদক ড. মাহবুবর

সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
ইবির শাপলা ফোরামের সভাপতি ড. মামুনুর, সম্পাদক ড. মাহবুবর

ইবি প্রতিনিধি:


ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রগতিশীল শিক্ষকদের সংগঠন ‘শাপলা ফোরামের’ কার্যনির্বাহী পরিষদ -২০২২ এর নতুন কমিটি গঠিত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে ফোরামের কার্যনির্বাহী সভায় ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মামুনুর রহমানকে সভাপতি এবং ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।


নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পদে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলিনা নাসরীন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. এম আনিছুর রহমান এবং কোষাধ্যক্ষ পদে মনোনীত হয়েছেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. ইব্রাহিম আব্দুল্লাহ।


নির্বাচনে প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ ভোটপ্রাপ্ত পনেরো জনকে জয়ী হিসেবে নির্বাচিত করা হয়। সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী, ফোরামের কার্যনির্বাহী সভায় নির্বাচিত সদস্যদের মতামতের ভিত্তিতে এদের মধ্যে উপরোক্ত পাঁচ শিক্ষককে সভাপতি, সাধারন সম্পাদকসহ উল্লেখিত পদসমূহে মনোনীত করা হয়। বাকি ১০জন রয়েছেন কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে।


কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাহেদ আহমেদ, ইসলামের ইতিহাস ও সাংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর হোসেন, আইসিটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাদেক আলী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক জয়শ্রী সেন, বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেন, আইসিটি বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, বিজিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. হোসাইন মোঃ ফারুকী, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান।


প্রসঙ্গত, রবিবার (৪ ডিসেম্বর) 'শাপলা ফোরামের' কার্যনির্বাহী পরিষদ -২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল