বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আট অতিরিক্ত সচিবকে বদলি

মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
আট অতিরিক্ত সচিবকে বদলি

নিজস্ব প্রতিবেদক:


সোমবার (০৫ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।একযোগে আট জন অতিরিক্ত সচিবকে বদলি করা হয়েছে। এরমধ্যে অতিরিক্ত মহাপরিচালক , বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (এম, ডি, এস, বিসিএস প্রশাসন একাডেমি হিসেবে বদলির আদেশ দিয়েছে।


জনাব লিপিকা ভদ্র, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) কে জনপ্রশাসন মন্ত্রনালয় থেকে বেসামরিক বিমান পরিবহন ও  পর্যটন মন্ত্রনালয়ে, ড. মোঃ মঈনুল হক আনসারী সদস্য অতিরিক্ত সচিব, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ থেকে অতিরিক্ত সচিব পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা, জনাব মোঃ তোফাজ্জেল হোসেন অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ে, জনাব জাহেদা পারভীন, অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সুরক্ষা সেবা বিভাগে, জনাব দেলোয়ারা বেগম, অতিরিক্ত সচিব জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ে, জনাব মুনিমা হাফিজ, অতিরিক্ত সচিব জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে এবং জনাব মোঃ রুহুল আমীন, অতিরিক্ত সচিব, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে বানিজ্য  মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।


এস.এম






Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল