বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের সভাপতি ইউসুফ খান, সম্পাদক মুকুল

রোববার, ডিসেম্বর ১১, ২০২২
সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের সভাপতি ইউসুফ খান, সম্পাদক মুকুল

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড(চট্টগ্রাম)প্রতিনিধিঃ

সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় মোহাম্মদ ইউসুফ খান  সভাপতি ও ভোটে এমরানুল ইসলাম মুকুল সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়েছেন। 

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকাল চারটায় চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসদরস্থ রিপোর্টার্স ক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তণ অধ্যক্ষ সুনীল বন্ধু নাথ।এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার হযরত সাদেক মস্তান (রহঃ) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর সাদেক ও বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা। 

এর আগে রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে সকাল দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত চলা সাধারণ সভায়  আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে দ্বিতীয় অধিবেশনে বিকাল তিনটা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৮ জন সদস্য ব্যালটের মাধ্যমে দুটি পদে ( সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক) স্বতঃস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করেন।ভোটে সভাপতি পদে একক প্রার্থী হওয়ায় দৈনিক ভোরের কাগজের সীতাকুণ্ড প্রতিনিধি মোঃ ইউসুফ খান বিনা প্রতিদ্বন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন।পরে ভোটে গ্রহণের মাধ্যমে দৈনিক আমার বার্তার সিনিয়র রিপোর্টার এমরানুল ইসলাম মুকুল সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির সীতাকুণ্ড প্রতিনিধি রেজাউল হোসেন পলাশ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

পরে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনের সকল সদস্যের মৌখিক স্বতঃস্ফূর্ত সমর্থন ও মতামতের ভিত্তিতে কমিটির অন্যান্য পদে ১০ জন সদস্যকে মনোনীত করে আগামী এক বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করেন। এতে মেজবাহ উদ্দীন খালেদকে সিনিয়র সহ-সভাপতি ও ইব্রাহিম খলিলকে সহ-সভাপতি করা হয়েছে। এছাড়াও  এম কে মনিরকে যুগ্ম সাধারণ সম্পাদক ও  ফারহান সিদ্দিককে অর্থ সম্পাদক, ইমাম হোসেন ইমনকে দপ্তর সম্পাদক করা হয়েছে। কমিটিতে মামুনুর রশিদ মাহিনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, জয়নাল আবেদীনকে তথ্য ও গবেষণা সম্পাদক, মোহাম্মদ মহিউদ্দিনকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক করা হয়েছে। এছাড়াও টিপু দাশ গুপ্ত ও কামরুজ্জামান কামরুলকে নির্বাহী সদস্য মনোনীত করা হয়েছে।নবনির্বাচিত কমিটি সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করে অধিকার আদায়, জীবনমান ও পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল