শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

অরাজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো, নিচ্ছি

বুধবার, ডিসেম্বর ২১, ২০২২
অরাজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো, নিচ্ছি

জেলা প্রতিনিধি:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, জামায়াত-শিবির বলে কথা নেই। যারাই দেশে অরাজগতা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধেই আইনগত ব্যবস্থা নেবো এবং নিচ্ছি। 

বুধবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বাঘা ও তানোর উপজেলা আনসার ভিডিপি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

যারাই রাজনীতি করবে তাদের রাজনীতির আদর্শ মেনে চলেতে হবে। এর বাইরে যদি কিছু করেন তাহলে তাদের জবাব দিতে হবে। দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো অবস্থানে আছে। যারা দায়িত্বে আছেন তারা সুন্দরভাবে পালন করে যাচ্ছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি আরও বলেন, আনসার একটি বিরাট বাহিনী। যখন যেখানে সরকারের প্রয়োজন তাদের ব্যাবহার করা হয়। প্রতিটি বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করছে। আমরা নির্বাচনে যখন পুলিশ দিতে পারিনি তখন আনসার দিয়েছি। দেশে যখন অগ্নিসন্ত্রাস হয়েছিল তখন ২ লাখ আনসার বীরত্বের সঙ্গে কাজ করেছেন। বিশেষ করে রেললাইন চালুরে জন্য তারা সুনাম কুড়িয়েছেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আদিবা আনজিম মিতা, আনসার বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল নাজমুন ইসলাম, ডিআইজি আব্দুন বাতেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ, বাঘা উপজেলায় চেয়ারম্যান লাইফউদ্দীন লাভলুসহ আরও অনেকে অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল