বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আশুলিয়ায় স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২
আশুলিয়ায় স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

আব্দুল কাইয়ুম,সাভার প্রতিনিধি:


পরকীয়ার জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটার অভিযোগ উঠেছে স্ত্রী বিরুদ্ধে। আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করেছে।বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্ত আফসানাকে আটক করেছ পুলিশ।


আহত শাহারিয়ায় সোহেল (৪৪) আশুলিয়ার ডেন্ডাবর এলাকার মুক্তিযোদ্ধা হাজী গোলাম মোস্তফার ছেলে। অভিযুক্ত আফসানা, শরিয়তপুর জেলার সদর থানার পালং এলাকার বীর মুক্তিযোদ্ধা সফিজ উদ্দিন আহাম্মেদের মেয়ে। এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) গভীর রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


অভিযুক্ত আফসানা বলেন, আমার ১৩ বছরের সংসার। আমার স্বামী পরকীয়ায় আসক্ত। কয়েকদিন ধরে সে মেয়েদের সাথে লুকিয়ে কথা বলে। বাসায় এসে ফোন সুইচ অফ করে রাখে। বাসার বারান্দায় গিয়ে চুপি চুপি কথা বলে। মাঝে মাঝে বন্ধুদের কথা বলে ২/৩ দিন নিরুদ্দেশ হয়ে যায়। মাঝে মাঝে আমাকে মারধর করতো। অনেক বুঝানোর পর কাজ হয়নি।


তিনি আরও বলেন, আমাদের ফ্লাট নিয়ে আমার শাশুরী ও ননদের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে তারা আমায় অনেক মারধর করে। এ নিয়ে এলাকার মুরুব্বিরা ঘরোয়াভাবে বিচার শালিশ করেছে। তার পরেও আমার স্বামী আমায় মারধর করে। গতকাল তার সাথে কথা কাটাকাটি হয়। পরে আমি কি যে করেছি বুঝতে পারছি না।


এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোঃ নোমান ছিদ্দিক বলেন, এ ঘটনায় আহত সোহেলের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে  অভিযান চালিয়ে সোহেলের স্ত্রী আফসানাকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম পক্রিরাধীন রয়েছে।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল