শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড দেবে ডিআইইউসাস

সোমবার, ডিসেম্বর ২৬, ২০২২
বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড দেবে ডিআইইউসাস

কালাম মোহাম্মদ, ডিআইইউ প্রতিনিধি:

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কর্মরত ক্যাম্পাস সাংবাদিকদের ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ দেবে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি(ডিআইইউসাস)।

সোমবার ২৬ ডিসেম্বর সংগঠনটির সভাপতি মুছা মল্লিক ও সাধারন সম্পাদক মাহামুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ বছর প্রিন্ট-অনলাইনে মোট ৩টি ক্যাটাগরিতে সেরা রিপোর্টের জন্য ‘ডিআইইউসাস বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২২’ পুরস্কার প্রদানের উদ্যোগ নিয়েছে সংগঠনটি। প্রত্যেক বিজয়ীদের নগদ অর্থ, ক্রেস্ট ও সনদ প্রদান করা হবে।

যেসব ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হবে: সেরা ক্যাম্পাস প্রতিবেদক, সেরা ফিচার প্রতিবেদক, সেরা উদীয়মান ক্যাম্পাস প্রতিবেদক ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে।

প্রতিবেদন জমা দেয়ার নিয়ম: ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি  (ডিআইইউসাস) এর অফিশিয়াল ই-মেইলে প্রতিবেদন জমা নেয়া হবে। প্রতিবেদন জমা দেয়ার সময় অবশ্যই ই-মেইলের সাবজেক্টে ক্যাটাগরির নাম উল্লেখ করতে হবে। একজন প্রতিবেদক সর্বোচ্চ তিনটি প্রতিবেদন জমা দিতে পারবেন।

প্রতিবেদন ২০২২ সালের ১ জানুয়ারি থেকে ৩০ ডিসেম্বর ২০২২ মধ্যে প্রকাশিত হতে হবে। প্রতিবেদনের সঙ্গে অবশ্যই বাংলা ও ইংরেজিতে প্রতিযোগীর নাম, ই-মেইল, মোবাইল নম্বর এবং বর্তমান কর্মস্থলের ঠিকানা জমা দিতে হবে।
প্রতিবেদন জমা দেওয়ার শেষ সময় ৩০ ডিসেম্বর ২০২২ । প্রতিবেদন জমা দেয়ার ই-মেইল: inbox.diuja@gmail.com

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল