শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে মৎস্যজীবী ও সুফলভোগীদের সচেতনতা সৃষ্টি ও উদ্বুদ্ধকরণ সভা

সোমবার, ডিসেম্বর ২৬, ২০২২
ঠাকুরগাঁওয়ে মৎস্যজীবী ও সুফলভোগীদের সচেতনতা সৃষ্টি ও উদ্বুদ্ধকরণ সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ২০২২-২৩ আর্থিক সালে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় মৎস্যজীবী, সুফলভোগীদের জলাশয় ব্যবস্থাপনা, আইন প্রতিপালন বিষয়ক সচেতনতা সৃষ্টি এ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার বিকালে সদর উপজেলা চিলারং ইউনিয়নের বুড়িবাঁধ এলাকায় উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আয়েশা সিদ্দিকা, চিলারং ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক প্রমূখ।


সচেতনতা সৃষ্টি সভায় জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, বাঁধ এলাকায় মৎস্য অভয়াশ্রমের মাছ রক্ষা করা আপনাদের দায়িত্ব। মা মাছ রক্ষা করলেই মাছ বৃদ্ধি পাবে। এই এলাকায় সরকারিভাবে মাছ ছাড়া হয় শুধু আপনাদের জন্য। রিং জাল ব্যবহার করবেন না কেও। যে কোন তথ্য আমাকে সরাসরি দিবেন আমি ব্যবস্থা নিব। অভয়াশ্রমে কেও মাছ ধরবো না এমন শপথ করান জেলা প্রশাসক।


এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল