বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ফরিদপুর জেলা হবে আধুনিক ও স্মার্ট: জেলা প্রশাসক

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২
ফরিদপুর জেলা হবে আধুনিক ও স্মার্ট: জেলা প্রশাসক

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:  
 
ফরিদপুরের মধুখালীতে  উপজেলা প্রশাসনের আয়োজনে ফরিদপুর জেলা প্রশাসকের সাথে কর্মরত উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি,বীরমুক্তিযোদ্ধা,রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক ও সুশীল সমাজের  প্রতিনিধিদের সাথে  মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

(২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ফরিদপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক মো মোঃকামরুল আহসান তালুকদার প্রধান অতিথির বক্তব্যে বলেন,  ফরিদপুর জেলা হবে আধুনিক ও  স্মার্ট এবং শিক্ষক শিক্ষার্থী ক্লাস ফাঁকি দিলে  তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। 

এ  সময় তিনি আরো বলেন,  পৃথিবীর ১০০টি সেরা ভাষনের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুব রহমান এর ১৯৭১ সালের ৭ মার্চের ভাষন অন্যতম সেরা ভাষন। আগামী ১০ বছর পর হয়তো আমরা আর মুক্তিযোদ্ধাদের  না ও দেখতে পারি। 

মতবিনিময় সভায় নতুন জেলা প্রশাসককে স্বাগত জানিয়ে অনুভুতি  ব্যক্ত  করে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,সহকারী কমিশনার(ভুমি) শামীম আরা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ খুরশিদ আলম ভুইয়া,বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খান ও সুধির কুমার দাস। এসময় উপস্থিত ছিলেন ডিডিএলজি মোঃ আসলাম মোল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা,জেলা পরিষদ সদস্য আকরামুল করিম আকরাম ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরঙ্গ চন্দ্র মন্ডল প্রমুখ।

মতবিনিময়  সভা চলা কালীন  সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শেখ আঃ ওহাবকে  মাঞ্চে আহবান ও বক্তব্য দেওয়ার সুযোগ  না দেওয়ায় তার অনুসারীদের নিয়ে সভা স্থল ত্যাগ করেন।  অপর দিকে  সাংবাদিক  ও সুশীল সমাজের প্রতিনিধিদের  অনুভুতি ব্যক্ত করার সুযোগ পান নাই । এতে তাদের মধ্যে ক্ষভের সৃষ্ঠি হয়।



মতবিনিময়  পরবর্তী  উপজেলার ৮টি কিশোর-কিশোরী ক্লাবের ৮০ জন্য কিশোরীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল