বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেনকে ফুলেল সংবর্ধনা

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২
দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেনকে ফুলেল সংবর্ধনা


মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি :


দিনাজপুর জেলানজাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন  দিনাজপুর জেলা পরিষদের নির্বাচিত  কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দিয়ে সম্মানিত করেছেন জেলা জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 


বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর-২০২২) সন্ধ্যায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে তাকে সংবর্ধনা জানানো হয়েছে। অনুষ্ঠানে জাতীয় পার্টির জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা ফুলের তোড়ায় সন্মানিত করেছেন নবনির্বাচিত চেয়ারম্যনকে। পরে তিনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। 


এ সময় সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন, আমরা যে যা করি, যদি রাজনীতি করেন, তাহলে মন থেকে হিংসা ও অহংকার মুছে ফেলতে হবে। এটা নিয়ে আমরা এগিয়ে যেতে পারবো না। জেলা পরিষদের চেয়ারম্যান পদে অন্য দুইজন  প্রার্থীকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় জাতীয় পার্টির জেলা কমিটির পক্ষ থেকে তাঁকে আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা দেয়া হয়। মূল উদ্যোক্তা পার্টির জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যন আহমেদ শফি রুবেল। 


সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কমিটির সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল ইসলাম (১)। অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির সদস্য মাহবুব আলম ও সোলায়মান শামী, জেলা কমিটির সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল ইসলাম (৪), এ্যাডভোকেট আমিনুল হক পুতুল, মীর তৌহিদুল ইসলাম স্বপন, সাইফুল্ল্যাহ চৌধুরী, উপদেষ্টা মন্ডলীর সদস্য বিধান চক্রবর্তী বাসু, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রায়হানুল ইসলাম বাবুল, জেলা কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান তুহিন, মহিলা বিষয়ক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর রোকেয়া বেগম লাইজু, যুগ্ম সম্পাদক এ্যাভোকেট সুধীর চন্দ্র শীল ও ডাঃ আনোয়ার হোসেন, যুব সংহতির জেলা কমিটির আহবায়ক নাসিম খান পিরু, সদস্য সচিব লাইসুর রহমান, স্বেচ্ছাসেবক পার্টির জেলা কমিটির আহবায়ক শফিক আহমেদ, সদস্য সচিব মীর আনিসুজ্জামান মিলন, জাতীয় পার্টির পৌর কমিটির সদস্য সচিব সোয়েব আখতার সোয়েব, জাতীয় ছাত্র সমাজের জেলা কমিটির সদস্য সচিব আল মামুন, কেন্দ্রীয় কমিটির সদস্য নেহাল,  জাতীয় শ্রমিক পার্টির জেলা কমিটির আহবায়ক রাজিব আহমেদ বিপ্লব, সদস্য সচিব আনোয়ারসহ ১৩টি উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতাকর্মী উপস্থিত ছিলেন। 


নেতাকর্মীরা ফুলে ফুলে প্রধান অতিথি পার্টির নেতা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেনকে সংবর্ধিত করেছেন। জাতীয় পার্টির আদর্শ ও জিএশ কাদের এমপির প্রতি আস্থা এনে সংবর্ধনা সভায় জাতীয় পার্টিতে যোগদান করেছেন দিনাজপুরের বিশিষ্ট ব্যবসাী ও সমাজসেবক মাহফুজ আলম সাগর জেলা কমিটির সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়া হোসেন ও জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারমান আহমেদ শফি রুবেলের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছেন। এসময় করতালি দিয়ে তাঁকে বরণ করেন মূল দলসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল