মঙ্গলবার, ২২ জুন ২০২১

রাজধানীতে পৃথক অভিযানে ২৫ জুয়াড়ি গ্রেফতার

শনিবার, এপ্রিল ২৪, ২০২১
রাজধানীতে পৃথক অভিযানে ২৫ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সময় জার্নাল : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২৩/০৪/২০২১খ্রিঃ তারিখ আনুমানিক ২১:৪৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন সোয়ারীঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৪ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ  ইলিয়াস (৩০), ২। মোঃ বশির সর্দার (৩৫), ৩। মোঃ মফিজুল ইসলাম (৩২) ও ৪।মোঃ খলিল (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৫৪ পিস জুয়া খেলার কার্ড(তাস), ০৪টি মোবাইল ফোন ও নগদ- ৭,০০৫/- (সাত হাজার পাঁচ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২২.৫০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজাধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর আউটফল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৯ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ শহিদ সরদার (৪২), ২। মোঃ আশরাফ উদ্দিন আশু (৫০), ৩। মোঃ আলমগীর (৪০), ৪। মোঃ মনিরুজ্জামান (৫৮), ৫। মোহাম্মদ আলী (৪২), ৬। মোঃ ইসমাইল (২৪), ৭। মোঃ ওমর ফারুক (৪০), ৮। মোঃ বাদল রানা (৩৯) ও ৯। মোঃ হেলাল (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ (একশত ছাপ্পান্ন) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১টি মোবাইল ফোন ও নগদ- ৫৫,৩০০/-(পঞ্চান্ন হাজার তিনশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ আনুমানিক ২৩.৪০খ্রিঃ ঘটিকার সময় উক্ত আভিযানিক দল রাজাধানী ঢাকার কোতয়ালী থানাধীন সদরঘাট এলাকায় অপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ পাপন (৩৮), ২। মোঃ শাকিল মাতবর (২৮), ৩। মোঃ দ্বীন ইসলাম (৫২), ৪। রোমান (৩৫), ৫। আঃ রাজ্জাক (৪০), ৬। মোঃ উজির (৪৮), ৭। মোঃ রাজা (৩৫), ৮। মনির (৩০), ৯। নয়ন (৩২), ১০। মোঃ ফিরোজ (৪২), ১১। মোঃ মিজানুর রহমান (৩৮) ও ১২। মোঃ মামুন (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৬টি মোবাইল ফোন ও নগদ- ৫,৫০০/-(পাঁচ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।  

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ