শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নরসিংদীতে আমদিয়ায় স্বামীর ঘর থেকে স্ত্রীর মরদেহ উদ্ধার

মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০২৩
নরসিংদীতে আমদিয়ায় স্বামীর ঘর থেকে স্ত্রীর মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: 

নরসিংদীর সদর উপজেলার মাধবদীতে সাবিনা (৩২) নামে তিন সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামের স্বামীর ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাবিনা নরসিংদীর পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর এলাকার মোঃ নুরজ্জামান মৃধাদর মেয়ে এবং আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামের মুসলিম এর ছেলে মাজহারল হক হিমেলের স্ত্রী।

নিহতের শাশুড়ী ও স্থানীয়রা জানায়, আজ মঙ্গলবার ভোরে  ফজরের নামাজ পড়তে যায় নিহতের স্বামী সিএনজি চালক  হিমেল। তিনি নামাজ পড়া শেষে বাড়ি ফিরে এসে রমের দরজা বন্ধ দেখে সাবিনাকে ডাকার পরেও কোনো সাড়া শব্দ  না পেয়ে জানালা খুলে সাবিনাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পরে তার স্বামী গলায় ফাঁস দেওয়া ওড়না জানালা দিয়ে কেটে দিলে সাবিনার নিথরদেহ মাটিতে পড়ে যায়। এ ঘটনার খবর পেয়ে বেলা ১১ টার দিকে থানা পুলিশ এসে রমের দরজার লক ভেঙে মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূ সাবিনার বোন আকলিমা জানায়, সাবিনাকে রেখে তার স্বামী হিমেল আরো একটি বিয়ে করেন। তারপর থেকেই শুর হয় পারিবারিক কলহ। সাংসারিক টানাপোড়ায় সাবিনা প্রবাসে চলে যান। সেখানে দুই বছর থেকে দূর্ঘটনায় পড়ে চলে আসেন দেশে। পরে স্বামী হিমেলকে সিএনজি ক্রয় করে দেন সাবিনা।

কিন্তু তার স্বামী দ্বিতীয় স্ত্রীর সাথে যোগাযোগ রাখা এবং সিএনজি বিক্রি করে দেওয়ায় বেশ কিছু দিন যাবত সাবিনা ও তার স্বামীর মধ্যে ঝগড়াঝাটি চলে আসছিল।

নিহতের বোন আকলিমা আরো জানায়, সাবিনা তাকে ফোনে জানায়, তার স্বামী হিমেল সাবিনাকে শারিরীকভাবে মারধর করছে সে আর বাঁচতে চায় না।

মাধবদী থানার উপপরিদর্শক (এসআই) তানভীর আহমেদ জানায়, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল