বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কোটালীপাড়ায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বুধবার, জানুয়ারী ৪, ২০২৩
কোটালীপাড়ায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের ৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে (৪ জানুয়ারি) বুধবার উপজেলার কলাবাড়ী ইউনিয়নের কুমুরিয়া গ্রামে অবস্থিত পাঠাগার চত্ত্বরে সকাল ১০টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাঠাগারটির প্রতিষ্ঠাতা সভাপতি সুনীল কুমার গাঙ্গুলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে কলাবাড়ী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস , অশোক গাঙ্গুলী,চন্দ্রিকা গাঙ্গুলী,ক্ষিতিশ বিশ্বাস,অমল বিশ্বাস,কালিপদ বৈদ্য,অমল বিশ্বাস, জয়দেব গাঙ্গুলী বক্তব্য রাখেন ।

চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস বলেন, চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাতা সুনীল কুমার গাঙ্গুলী একজন জ্ঞানের ফেরিওয়ালা। তিনি ২০১৪ সালে  নীজ উদ্যোগে কলাবাড়ি ইউনিয়নের কুমুরিয়া গ্রামে একটি পাঠাগার প্রতিষ্ঠা করেন। এই পাঠাগারের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে তিনি বইয়ে মাধ্যমে জ্ঞান বিতরণ করেন।

পাঠাগারের সভাপতি সুনীল কুমার গাঙ্গুলী বলেন, আমি এই পাঠাগারটি প্রতিষ্ঠিা করার একটাই লক্ষ্য জ্ঞানপিপাসু মানুষদের যেন আত্মার ক্ষুধা মেটাতে পারি। সকলের সহযোগিতা কামনা করছি যেন পাঠাগারটি পাঠকদের মাঝ থেকে হারিয়ে না যায়।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল