শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাটোরে র‌্যাবের পৃথক অভিযানে অপহরণকারী, ভূয়া চিকিৎসক সহ গ্রেফতার ৫

বৃহস্পতিবার, জানুয়ারী ৫, ২০২৩
নাটোরে র‌্যাবের পৃথক অভিযানে অপহরণকারী, ভূয়া চিকিৎসক সহ গ্রেফতার ৫

ইসাহাক আলী, নাটোর:

নাটোরের র‌্যাবের পৃথক অভিযানে স্কুল ছাত্রীকে অপহরণকারী হৃদয় চকিদার, আব্দুস সাত্তার নামে এক ভ‚য়া চিকিৎসক ও চেতনাশক পান করিয়ে ইজিবাইক চোর চক্রের ৩ সদস্যসহ ৫জনকে গ্রেফতার করেছে র‌্যাব নাটোর ক্যাম্প। 

আজ ভোর ও গতরাতে নাটোরের সদর ও নলডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় অপহৃত স্কুল ছাত্রী ও ইজিবাইক উদ্ধার করা হয়। 

 র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান,  গত ১ জানুয়ারী লালমনিরহাটের কালিগঞ্জ থানার দলগ্রামের স্বপন চন্দ্র দাসের মেয়ে ১০ ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ করে হৃদয় চকিদার। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা লালমনিরহাটের কালিগঞ্জ থানায় মামলা করলে আজ ভোরে নাটোরের নলডাঙ্গার মির্জাপুর দিয়ার গ্রাম থেকে হৃদয়কে গ্রেফতার করে র‌্যাব। এ সময় ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। হৃদয় শরিয়তপুর জেলার জাজিয়া থানার কিনাউল্লাহ মাদবরকান্দি গ্রামের মৃত লাল মিয়া চৌকিদারের ছেলে। তাদের কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। 

এদিকে নাটোরের বড়াইগ্রামের পাড়বোর্নিগ্রামের ভুক্তভোগী উত্তম রোজারিও এর অভিযোগের প্রেক্ষিতে চিকিৎসক না হয়েও অপচিকিৎসা দেয়ার অভিযোগ ও মামলায় আব্দুস সাত্তার ফকির নামে এক ভুয়া ডাক্তারকে গতরাতে সদর উপজেলার চরতেবাড়িয়া এলাকায় তার চেম্বার থেকে গ্রেফতার করা হয়। সে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পাশ না করেও দীর্ঘদিন থেকে বিভিন্ন দূরারোগ্য রোগের চিকিৎসা দেয়ার নামে প্রতারণা করে আসছিল। সে ওই এলাকার আব্দুস সামাদ ফকিরের ছেলে। এ সময় চিকিৎসা দেয়ার বিভিন্ন সামগ্রি, প্রেসক্রিপশনসহ অন্যান্য সরঞ্জাম জব্দ করে র‌্যাব। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। 

এছাড়া যাত্রীবেশে ইজিবাইক ভাড়া করে পরে কৌশলে চেতনানাশক ঔষধ মিশ্রিত জুস পান করিয়ে চালকে অজ্ঞান করে ইজিবাইক চুরি করার অপরাধে  অভিযান চালিয়ে সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে চোরচক্রের সদস্য নাটোরের গুরুদাসপুর উপজেলার কোলা গ্রামের আবুল কালামের ছেলে আশরাফ আলী, একই গ্রামের আব্দুর রহিমের ছেলে আল আমিন এবং সদর উপজেলার অর্জুনপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রুহুল আমিনকে গ্রেফতার করা হয়। তারা গত ৩ জানুয়ারী সিংড়ার ধুলিয়াডাঙ্গা এলাকার ইনছান মোল্লার ছেলে আমিনুল ইসলাম সিহাবের ইজিবাইক ভাড়া নিয়ে জোয়ারী যাওয়ার কথা বলে পথে চেতনাশক খাইয়ে তাকে অচেতন অবস্থায় রাস্তার পাশে ফেলে রেখে ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় মামলা করে সিহাব। তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। 

এমআই




Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল