বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

নরসিংদীতে কারামুক্তদের বরণ করলেন বিএনপির মনজুর এলাহী

বুধবার, জানুয়ারী ১১, ২০২৩
নরসিংদীতে কারামুক্তদের বরণ করলেন বিএনপির মনজুর এলাহী

সাইফুল ইসলাম রুদ্র, জেলা প্রতিনিধি:

নরসিংদী মামলা হামলার শিকার শিবপুর উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দের পাশে রয়েছেন নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী।

মঙ্গলবার (১০ জানুয়ারী) শিবপুর উপজেলা ও পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠনের ১০ নেতাকর্মী জামিনে মুক্তি পেলে জেলা কারাগার গেইটে তাদেরকে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন। শিবপুর পৌরসভা বিএনপির সভাপতি মাহমুদুল হাসান বাবুল মৈশান, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ নেতাকর্মী জামিনে মুক্তি পেয়েছেন। মুক্তি পাওয়ার পর তাদের বরণের সময় শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু সালেক রিকাবদার, শিবপুর উপজেলা বিএনপির সিনিযর যুগ্ম সম্পাদক ভিপি তোফাজ্জল হোসেন, সাবেক ছাত্র নেতা নুরল আমিন রিকাবদার জাহানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী মনজুর এলাহী বলেন, মিথ্যা মামলা হামলা করে কাউকে দাবিয়ে রাখতে পারবে না, আমাদের দলীয় নেতাকর্মীর পাশে আমি ছিলাম, সব সময় থাকবো। আইনী লডাই করতে যখন যা লাগছে, আমি দিচ্ছি, ভবিষ্যতেও আমি দিব ইনশাআল্লাহ ।

সময় জার্নাল/আইপি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল