বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ফরিদপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ভ্যান চালকের

বুধবার, জানুয়ারী ১১, ২০২৩
ফরিদপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ভ্যান চালকের

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরের বোয়ালমারীতে ইটবোঝাইকৃত ট্রাকের ধাক্কায় চলন্ত ভ্যান থেকে পড়ে চাকায় পিষ্ট হয়ে জাহান শেখ (৬০) নামে এক ভ্যান চালকের নিহতের ঘটনা ঘটেছে। তবে ঘাতক ট্রাকটি আটকাতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

বুধবার সকাল সাড়ে ৯টায় মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের রূপাপাত ইউনিয়নের কলিমাঝি সাইনবোর্ড এ দূর্ঘটনা এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, সকাল ৯টার দিকে ভ্যান চালক জাহান শেখ নিজের ব্যাটারিচালিত অটোভ্যানে খড়ি বোঝাই দিয়ে শেখর ইউনিয়নের সহস্রাইল থেকে রূপাপাত ইউনিয়নের বনমালীপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় ভাটিয়াপাড়াগামী একটি ইটবোঝাইকৃত ট্রাক (যশোর ড ১১-১২৭৭) পেছন দিক থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যান চালক জাহান সড়কে সিটকে পড়ে। ঘাতক ট্রাকটির চাকায় পিষ্ট হয়ে এ সময় জাহান ঘটনাস্থলেই মারা যান। বিক্ষুব্ধ এলাকাবাসী বেলা ১১টা পর্যন্ত সড়ক আটকে রাখায় যান চলাচল ব্যাহত হয়। ঘটনাস্থলে বোয়ালমারী থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে বোয়ালমারী থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক মো. আক্কাস আলী শেখ বলেন, বিক্ষুব্ধ জনগণ সড়ক আটকে রেখেছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল