মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় ফুটপাতে চাঁদাবাজির অভিযোগে আটক-২

শনিবার, জানুয়ারী ১৪, ২০২৩
আশুলিয়ায় ফুটপাতে চাঁদাবাজির অভিযোগে আটক-২

আব্দুল কাইয়ুম, সাভার:

আশুলিয়ায় মহসড়কের পাশে ফুটপাতের দোকান থেকে চাঁদাবাজির সময় হাতে নাতে মাসদু ও দুলাল নামে দুইজনকে আটক করেছে র‌্যাব-৪ । তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন এক ভুক্তভোগী দোকানি। সেই মামলা তাদের গ্রেপ্তার দেখানো হয়।

শনিবার দুপুরে গ্রেপ্তার দুইজনকে আশুলিয়া থানায় হস্তান্তর করেছে র্যাব। পরে তাদের থানা থেকে প্রিজন ভ্যানে করে ঢাকার আদালতে পাঠানো হয়। এরআগে শুক্রবার রাতে তাদের আটক করে র‌্যাব। এছাড়া তাদের কাছ থেকে চাঁদাবাজির প্রায় ৬ হাজার টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার দুইজন হলো- কিশোরগঞ্জের হোসেনপুর থানার শীধলা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মাসুদ রানা (৪২) ও অপরজন লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার তোরাবগঞ্জের গ্রামের তোরব আলীর ছেলে দুলাল (৪০)। বর্তমানে তারা আশুলিয়ার নবীনগর এলাকার আশেপাশে বসবাস করে। এই মামলায় ইকবাল হোসেন রতন ও সজীব নামে আরো দুই পলাতক রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী চটপটি দোকানি মাইন উদ্দিন খোকন নামে এক ব্যক্তি সাভারের আশুলিয়ার নবীনগরে স্মৃতিসৌধের সামনে ফুটওভার ব্রিজের নিচে চটপটি বিক্রির সময় অভিযুক্ত ব্যক্তিরা প্রতিদিন ১০০ টাকা করে তোলে। এখানে বেশ কয়েকটি দোকান থেকে  এভাবেই টাকা নিচ্ছে। না দিলে মারধর করে দোকান উঠিয়ে দেয়ার হুমকি দেয়। গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় জোর করে টাকা নিতে চাইলে টহলরত র্যাব সদস্যদের অবহিত করি। পরে তারা দুইজনকে হাতে নাতে গ্রেপ্তার করে। আরো দুইজন পালিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোমেনুল ইসলাম বলেন, ফুটপাতে চাঁদাবাজির মামলায় দুইজন গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল