বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইবির আইন বিভাগের পিএইচডি সেমিনার অনুষ্ঠিত

মঙ্গলবার, জানুয়ারী ১৭, ২০২৩
ইবির আইন বিভাগের পিএইচডি সেমিনার অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বেলা ১২ টায়  মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনে  বিভাগটির সভাকক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. রেবা মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ ও আইন বিভাগের সাবেক ডিন অধ্যাপক ড. সেলিম ত্বোহা। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. নুরুন নাহার, অধ্যাপক ড. আনিসুর রহমান ও সহকারী অধ্যাপক ড. আব্দুল করিম খান।এছাড়াও অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. লুৎফর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন, আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান ও আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি সাহিদা আখতার প্রমুখ।

প্রসঙ্গত, উক্ত সেমিনারে গবেষক হিসেবে ছিলেন আব্দুল আজিজ মিয়া। তিনি 'ঢাকা শহরে নারীর প্রতি সহিংসতা এবং একটি সমাজিক-আইন' বিষয়ে গবেষণা প্রবন্ধ উপস্থাপন করেন।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল