শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনা নিয়ে আল নাহিয়ানের ব্যতিক্রমী আয়োজন

বৃহস্পতিবার, জানুয়ারী ১৯, ২০২৩
শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনা নিয়ে আল নাহিয়ানের ব্যতিক্রমী আয়োজন

প্রযুক্তি ডেস্ক:

দেশের সবচেয়ে অগ্রসরমান ই-লার্নিং প্লাটফরম ব্রাইট স্কিলস-এর সঙ্গে সংযুক্ত হয়ে অনলাইনে 'শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনা' শিরোনামে একটি অভিনব পাঠদান প্রক্রিয়ার মেন্টর হিসেবে অভিষেক হলো লেখক-নির্মাতা-উপস্থাপক আল নাহিয়ানের। 

সম্প্রতি ক্রিয়েটিভ আইটি ইন্সটিউটের অডিটোরিয়ামে আয়োজিত 'মিট দ্য মেন্টর' অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের রেডিওর ইন্ডাস্ট্রির অন্যতম পথিকৃৎ আর.জে নীরব। তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন- আল নাহিয়ানকে বহু সময়ে বহুভাবে প্রকাশিত হতে দেখেছি। এর আগে শুনেছি সে বিভিন্ন প্রতিষ্ঠানে শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনা বিষয়ে ক্লাস নেয়, তবে অনলাইনে রেকর্ডেড ক্লাস করে শিক্ষার্থীদের সার্টিফিকেট সহ একটি পূর্ণাঙ্গ কোর্স-এর মেন্টর হিসেবে তাকে এই প্রথমবারের মতো দেখে আমি খুবই আনন্দিত। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাইট স্কিকস এর নির্বাহী পরিচালক জনাব আনোয়ার সাদাত কবির, জনপ্রিয় রেডিও উপস্থাপক আর.জে সামুদ্রী, মিডিয়া ব্যক্তিত্ব আর.জে খান সহ আরও অনেকে। আসিফুজ্জামান খন্দকারের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আল নাহিয়ান জানান- আজ আমার জীবনের একটু নতুন অধ্যায় শুরু হলো। এই অধ্যায়ে অভিজ্ঞতা অর্জন করে চূড়ান্ত সাফল্য আনতে পারবো বলেই আমার বিশ্বাস। আর সাধারণ শিক্ষার্থীরা যদি ঘরে বসেই অত্যন্ত সহজে নিজের মাতৃভাষায় শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনায় দক্ষতা বৃদ্ধি করতে পারে, তবে তাতেই আমার শ্রম-প্রচেষ্টার যাবতীয় সার্থকতা ও সাফল্য আসবে বলে মনে করি। কোর্স সংযুক্ত হতে হলে ভিজিট করতে হবে www.brightskills.com অথবা Bright Sklills এর অফিশিয়াল ফেইসবুক পেইজ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল