শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

পুষ্টি সপ্তাহ: লক্ষ্মীপুরে পুষ্টিকর খাবার বিতরণ

সোমবার, এপ্রিল ২৬, ২০২১
পুষ্টি সপ্তাহ: লক্ষ্মীপুরে পুষ্টিকর খাবার বিতরণ

মো. নিজাম উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি : ২৩ এপ্রিল থেকে আগামী ২৯ এপ্রিল পর্যন্ত জাতীয় পুষ্টি সপ্তাহ। এ উপলক্ষে সোমবার (২৬ এপ্রিল) লক্ষ্মীপুরে ৭৩ পরিবারের মাঝে পুষ্টিকর খাবার, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। 

করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে জেলার সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিরচর আশ্রয়ণ কেন্দ্রে বসবাসরতদের মাঝে এ পুষ্টিকর খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিন, টুমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নুরুল আমিন, প্রধান সহকারী নাসির আহমেদ, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) প্রদীপ কুমার চক্রবর্তী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক নাজমুল হোসেন, ইউনিয়ন স্বাস্থ্য সহকারী মো: সেকান্তর হোসেন, মোসলেহ উদ্দিন, ইউপি মেম্বার আবু তাহের প্রমুখ।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিন জানান, চলমান করোনা ভাইরাস প্রতিরোধে শিশুদের খাবার ও পুষ্টি বার্তা অবশ্যই প্রয়োজন। এছাড়া সব লোকদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে স্বাস্থ্য সম্মত ও পুষ্টিকর খাবার খেতে হবে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল