বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

ভোলায় উষ্ণতা ছড়ালো জাবির ইফসা

সোমবার, জানুয়ারী ২৩, ২০২৩
ভোলায় উষ্ণতা ছড়ালো জাবির ইফসা

সৌরভ শুভ, জাবি প্রতিনিধি:

ভোলা জেলার টগবী ইউনিয়নে শীতার্তদের মাঋে শীতবস্ত্র বিতরণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সেচ্ছাসেবী সংগঠন  ইয়ুথ ফর সোশাল এইড (ইফসা)।

গত ২০ জানুয়ারি (শুক্রবার) দক্ষিণের জনপদ ভোলার বোরহানউদ্দীন উপজেলার টবগী ইউনিয়নের ২৫০ জন সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে চাদর বিতরণ করা হয়েছে৷ এসময় বিতরণ কার্যক্রমে স্বতঃস্ফূর্ত সহযোগিতা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীমউদ্দিন হাওলাদার।
এমন উদ্যোগের জন্য তিনি  ইফসার সকল কর্মীদের অভিবাদন জানান।

ইফসা’র সভাপতি সভাপতি  হাবিবুর রহমান বলেন,  তীব্র শীতে কর্মজীবী সুবিধাবঞ্চিত মানুষের জীবনযাপন বিপর্যস্ত হয়ে পড়ে। তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দায়িত্ব।  এই দায়বদ্ধতার জায়গা থেকে প্রতি বছরের ন্যায় এবছরও তাদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতেই আমাদের এই কার্যক্রম। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির সাবেক সভাপতি আবু তোরাব আতিফ, সাবেক সহ সভাপতি আয়শা সিদ্দিকা রুনা, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, ইফসার সেচ্ছাসেবী পপি হালদার, আইরিন আক্তার, সুরভি, মুহিবুল্লাহ, মিরাজ খান, ফিরোজ আলী প্রমুখ উপস্থিত ছিলেন৷

উল্লেখ্য,  ইয়ুথ ফর সোশাল এইড (ইফসা) ২০১৫ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে তাদের কার্যক্রম শুরু করে৷ প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে সংগঠনটি।

/আইপি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল