বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৬দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

শুক্রবার, জানুয়ারী ২৭, ২০২৩
নিখোঁজের ৬দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নিখোঁজের ৬দিন পর এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো.হানফি (৬০) উপজেলার সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা গ্রামের আবদুস সোবাহানের ছেলে।  

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বারগাঁও ইউনিয়নের হোসেনপুর এলাকার বগাদিয়া খাল থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার ২১ জানুয়ারি সন্ধ্যা থেকে অটোরিকশা নিয়ে নিখোঁজ ছিল হন হানিফ। শুক্রবার দুপুরের দিকে উপজেলার হোসেনপুর গ্রামের লোকজন বগাদিয়া খালে কচুরি পেনার নিচে গলায় গামছা পেঁছানো তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত ব্যক্তির পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। তবে তাৎক্ষণিক পুলিশ এই বিষয়ে কিছু জানাতে পারেনি।  
     
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহৃ নেই। মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল