শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

খুবির 'বায়স্কোপ'এর নতুন সভাপতি স্বরণ, সম্পাদক পল্লী

শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩
খুবির 'বায়স্কোপ'এর নতুন সভাপতি স্বরণ, সম্পাদক পল্লী

মো: মিরাজুল ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ধারালো বিবেক আর শাণিত চোখে জীবন দেখি ও দেখাই’ মূলনন্ত্র ধারণ করে কাজ করে যাওয়া সাংস্কৃতিক সংগঠন ‘বায়স্কোপ’ খুলনা বিশ্ববিদ্যালয়ের কার্যকরি কমিটি ২০২৩ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বাংলা ডিসিপ্লিনের শাহ মখদুম স্বরণ ও সাধারণ সম্পাদক পদে একই ডিসিপ্লিনের পল্লী মণ্ডল নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার (২৮ জানুয়ারি ) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া'তে এই সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুবির ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর শরীফ হাসান লিমন। অনুষ্ঠানে আগামী বছরের প্রস্তাবিত কার্যকারী কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে বাংলা ডিসিপ্লিনের শিক্ষার্থী রাসেল রায়হান অর্থ সম্পাদক পদে ইতিহাস সভ্যতা ডিসিপ্লিনের মোঃ ইমন হোসেন , দপ্তর সম্পাদক পদে আসিফ মাহমুদ সোহেল ও প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ সুজন আহমেদ কে দায়িত্ব দেওয়া হয়েছে।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শিক্ষা ও সেমিনার সম্পাদক পদে আফরোজ মালিক অয়ন, নাট্য সম্পাদক পদে সুকুমার রায়, আবৃত্তি সম্পাদক পদে রাইসা আতিয়া ঐশী, সঙ্গীত সম্পাদক পদে প্লাবন কুমার। এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন চুমকী হালদার, শাহরিয়ার মাহমুদ শৈশব, শুভ মুণ্ডা, অর্পিতা ভদ্র, শান্তি বিশ্বাস, স্বর্ণা দাশ, নূর হাসান শাহরিয়ার।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর শরীফ হাসান লিমন বলেন "বায়স্কোপ তাদের গতানুগতিক কাজের পাশাপাশি সুস্থ ধারার সংস্কৃতি বিকাশে ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি"।

প্রসঙ্গত, সংগঠনটি ২০১৩ সালে যাত্রা শুরু করে এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে নাটক, গান, আবৃত্তি, শিক্ষা ও সেমিনার এই চারটি বিভাগে কাজ করে যাচ্ছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল