শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোরেলগঞ্জের বীর মুক্তিযোদ্ধা খালেক আর নেই

রোববার, জানুয়ারী ২৯, ২০২৩
মোরেলগঞ্জের বীর মুক্তিযোদ্ধা খালেক আর নেই

এম.পলাশ শরীফ, বাগেরহাট : 

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ খালেক (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। 
শনিবার রাত সাড়ে ১২টায় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃতবরণ করেন।

রবিবার বেলা ১১টায় আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এর পূর্বে প্রথম জানাজা ঢাকা রমনা কেন্দ্রেীয় জামে মসজিদ, ২য় জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় রাজারবাগ পুলিশ লাইন হেডকোয়াটার এবং ৪র্থ জানাজা আসরবাদ তার নিজ গ্রামের বাড়ি আমতলী ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে  জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে তার বড় ছেলে আমেরিকা প্রবাসী মো. শাহনেওয়াজ দুলাল জানিয়েছেন।

আলহাজ্ব এম এ খালেক মৃত্যুকালে ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য বহুগুনাগ্রাহী রেখে গেছেন। কর্মময় জীবনে তিনি ১৯৯৭ সালে রাজারবাগ পুলিশ হেডকোয়াটার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে থেকে অবসর গ্রহন করেন। ২০০২ সালে মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, জেলা বিএনপির সদস্য, বাংলাদেশ বেতারসহ সংঙ্গীত জগতের একজন সুরকার ছিলেন। তিনি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ও সংগঠনের সাথে জড়িত ছিলেন।  

জানাজা অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এ্যাডভোকেট মনিরুল হক তালুকদার, জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান, জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলিম, উপজেলা বিএনপির নেতা অধ্যক্ষ জাহাঙ্গীর আল আজাদ, শিকদার ফরিদুল ইসলাম, ফারুক হোসেন সামাদ, রেজাউল করিম সোহাগ, যুবদল নেতা মিজানুর রহমান পলাশ, শহিদুল ইসলাম মিঠু, ন্যাশনাল পিপলস ওলামা পার্টির কেন্দ্রীয় সদস্য মাওলানা ফয়সাল আরেফিন (সায়েখ) সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ এ জানাজায় অংশ গ্রহন করেন।
 
এদিকে সাবেক পুলিশ সুপারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক অতিরিক্ত আইজিপি বিশিষ্ট সমাজ সেবক ড. আব্দুর রহিম খান, কেন্দ্রীয় বিএনপি নেতা ড. কাজী মনিরুজ্জামান মনির, মোরেলগঞ্জ কল্যাণ সমিতির কর্মকর্তা আলাউদ্দিন শিকদার, হাফেজ সুলতান আহমেদ, হাফিজুর রহমান মনি, ছাত্রনেতা ফয়সাল আহমেদ সোহেল, এম. শোয়াইব শরীফ শোয়েব প্রমুখ। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল