বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রায়পুরায় পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

রোববার, জানুয়ারী ২৯, ২০২৩
রায়পুরায় পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: 

নরসিংদীর রায়পুরায় পিকাপ-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে খোরশেদ আলম (৪৫) নামে একজন নিহত হয়েছে। আজ রোববার সকাল সাতটায় রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা- সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত খোরশেদ মিয়া সিএনজি’র চালক ছিলেন। তিনি ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ ঘটনায় সিএনজিতে থাকা এক যাত্রী গুরতর আহত হয়। ঘটনার পর পিকআপ চালক পালিয়ে যায়।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা একটি পিকাপ ভৈরব যাবার পথে মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা বারৈচা গামী সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় পিকাপের সামনের অংশ এবং সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। পরে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশা চালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত হন।

স্থানীয়রা গুরতর আহত অবস্থায় সিএনজি যাত্রীকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অবস্থা গুরতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে।

এ ঘটনার পর থেকে ঢাকা সিলেট মহাসড়কে দীর্ঘ সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ যানযট নিরসনে কাজ করে। সকাল ৯ টায় গাড়ি দুটো উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক নুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার করি। গাড়ী দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকাপের চালক পলাতক। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল