শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

খুবিতে প্রফেসর দিপক কামাল মেমোরিয়াল স্কলারশিপ প্রদান

রোববার, জানুয়ারী ২৯, ২০২৩
খুবিতে প্রফেসর দিপক কামাল মেমোরিয়াল স্কলারশিপ প্রদান

মো: মিরাজুল ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

খুলনা বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন রিসোর্স টেকনোলজি (এফএমআরটি) ডিসিপ্লিনের আয়োজনে আজ ২৯ জানুয়ারি (রবিবার) সকালে আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে প্রফেসর দিপক কামাল মেমোরিয়াল স্কলারশিপ প্রদান এবং বিকেল ৩টায় একই স্থানে ২২ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ ও ১৮ ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। একই অনুষ্ঠানে ইনডোর গেমস ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

সকালে অনুষ্ঠিত প্রফেসর দিপক কামাল মেমোরিয়াল স্কলারশিপ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। তিনি এই ট্রাস্ট থেকে প্রাপ্ত ১১ জন শিক্ষার্থীর মধ্যে স্কলারশিপ বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফএমআরটি ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মো. গোলাম সরোয়ার। অনুষ্ঠানে আরও উপস্থিত এফএমআরটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ড. মো. ইফতেখারুল আলম ও মরহুম প্রফেসর দিপক কামালের স্ত্রী ডা. হেনা খাতুন।

অপরদিকে বিকেলে একই স্থানে নবীনবরণ, বিদায় সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মো. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন ও এফএমআরটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ড. মো. ইফতেখারুল আলম। সভাপতিত্ব করেন এফএমআরটি ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মো. গোলাম সরোয়ার। স্বাগত বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. খন্দকার আনিছুল হক। বিজয়ীদের নাম উপস্থাপনা করেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মো. শাহিন পারভেজ।

অপরদিকে শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন ১৮ ব্যাচের শামিম হাসান, ১৯ ব্যাচের সানজিদা ইসলাম লিনা ও ২২ ব্যাচের স্বস্তিকা মন্ডল। অনুষ্ঠানে সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল