বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রীর জনসভায় স্ট্রোকে মারা গেলেন দিঘাপতিয়ার আ' লীগের ভারপ্রাপ্ত সভাপতি

রোববার, জানুয়ারী ২৯, ২০২৩
প্রধানমন্ত্রীর জনসভায় স্ট্রোকে মারা গেলেন দিঘাপতিয়ার আ' লীগের ভারপ্রাপ্ত সভাপতি

ইসাহাক আলী, নাটোর:

রাজশাহীর মাদরাসা মাঠে আওয়ামীলীগের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য চলাকালে স্ট্রোক করে মারা গেলেন নাটোরের দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুশীল চন্দ্র সাহা। আজ রবিবার প্রধানমন্ত্রীর বক্তব্য চলাকালে তিনি অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৩নং দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান শরিফুল ইসলাম বিদ্যুৎ জানান, প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে সুশীল চন্দ্র ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে গতকাল পর্যন্ত ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করে আমন্ত্রণ পৌছান। এছাড়া তিনি আজ সকালে প্রতিটি ওয়ার্ডে জনসভায় যোগ দেয়ার বাসে লোক তুলে দিয়ে তিনি নিজেও মাদরাসা মাঠের জন সভায় যোগ দেন। প্রধানমন্ত্রীর বক্তব্য চলাকালে সাড়ে ৩টার দিকে স্ট্রোক আক্রান্ত হয়ে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। তার সহকর্মীরা তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে সাড়ে ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি ইউনিয়নের ধরাইল কাঁক বাড়িয়া এলাকার সুরেন্দ্র নাথ সাহার ছেলে। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

মৃত্যকালে তিনি এক ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অত্যন্ত জনপ্রিয় সাবেক ইউপি সদস্য সুশীল জীবদ্দশায় ৪ বার ইউপি সদস্য ছিলেন। দিঘাপতিয়া ইউনিয়ন সভাপতি মারা গেলে সুশীল ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে সম্প্রতি
দায়িত্ব পান। আগামীকাল তার অন্তোষ্টিক্রিয়া ক্রিয়া সম্পন্ন হবে বলে জানা গেছে।

এ খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার রাজনৈতিক সহকর্মি স্বজন ও এলাকাবাসী তাকে শেষ বারের মতো এক নজর দেখতে বাড়িতে ভীড় করছেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল