শনিবার, ২০ এপ্রিল ২০২৪

রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, আরসা কমান্ডারসহ আটক ৫

সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩
রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, আরসা কমান্ডারসহ আটক ৫

জেলা প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ৮ ও ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এবং র‌্যাব-১৫ যৌথ অভিযান চালিয়েছে। এতে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরাকান স্যালভেশন আর্মি (আরসা) কমান্ডার ডা. রফিকসহ পাঁচজন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) গভীর রাতে উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

রোববার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ১৫ (অতিরিক্ত) মো. আবু সালাম চৌধুরী (আইন ও গণমাধ্যম )।

আটক ব্যক্তিরা হলেন- ডা. রফিক কমান্ডার (৫৪), মোহাম্মদ রফিক (২০), মোহাম্মদ রফিক (২১), নুরুল আমিন (৩৪) ও খায়রুল আমিন (৩২)। তারা সবাই আরসার সক্রিয় সদস্য বলে জানান র‌্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া বাজারে আরসার আহত সদস্যদের জন্য ওষুধ সংগ্রহ করতে এলে অভিযান চালায় এপিবিএন ও র‍্যাবের দল। এসময় পুলিশ ও র‍্যাবের উপস্থিতি টের পেয়ে একত্রিত হওয়া আরসা দলের সদস্যরা পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে তাদের আটক করা হয়। তাছাড়াও আটক ডা. রফিক ক্যাম্পে শাহাব উদ্দিন হত্যার অন্যতম প্রধান আসামি বলে জানান র‌্যাব।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল