শুক্রবার, ১৮ জুন ২০২১

আমাকে সত্য বচন থেকে সরাতে পারবেন না : কাদের মির্জা

বুধবার, এপ্রিল ২৮, ২০২১
আমাকে সত্য বচন থেকে সরাতে পারবেন না : কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি : বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ওবায়দুল কাদের সাহেব আমাকে সত্য বচন থেকে দূরে সরাতে চান, পারবেন না। আমি নামাজের বিছানায় বসে শপথ করেছি, পারবেন না।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে নিজের অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, প্রথম আমার এলাকার নিজস্ব অপকর্মগুলো তুলে ধরতে হবে। নোয়াখালীর অপকর্ম, একরাম-নিজামের অপকর্ম তুলে ধরেছি। কি বিচার করে আমরা দেখি। একরাম-নিজাম দুদকের মামলার আসামি। আজকে আমরা সত্য কথা বলতে গেলে আমাদের মুখ বন্ধ করার জন্য আমাদের কর্মিদেরকে নানা ভাবে নাজেহাল করা হচ্ছে। ওবায়দুল কাদের আপনাকে জবাব দিতে হবে এগুলোর জন্য, অপেক্ষা করেন। গণ-আদালতে জবাব দিতে হবে একদিন। আপনি ছাড়া পাবেন না, রেহাই পাবেন না।
মেয়র আরও বলেন, আপনি জুয়েল্লার (জুয়েলের) হুঙ্কারে কেন ভয় পান।  আপনার যদি ক্রটি না থাকে। এ ছেলে আপনাকে কিভাবে হুঙ্কার দেয়। আপনার ১০ হাজার টাকা বেতনের চাকর। এ চাকর কিভাবে লং-আইলাইনে বাড়ি করে এটার হিসাবও আপনাকে দিতে হবে। এ গুলোর সব তথ্য আমার কাছে আছে। মুখ বন্ধ করাতে পারবেনা। আপনি ওবায়দুল কাদের আমার মৃত্যু নিশ্চিত করতে পারবেনা। যতক্ষণ পর্যন্ত আল্লাহ আমকে বাঁচায় রাখে।

কাদের মির্জা বলেন, আগামী কয়েক দিনের মধ্যে ঢাকায় সাংবাদিক সম্মেলন করে আপনাদের সকল তথ্য ফাঁস করে দেব। আমি আজকে স্পষ্ট ভাষায় বলছি, আমার কর্মিদের ওপর দমন নিপীড়ন বন্ধ করেন। ওবায়দুল কাদের সাহেব এগুলো বন্ধ করেন। এগুলো আপনার কারসাজি।  

ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদের প্রসঙ্গে বলেন, আপনার স্ত্রীর সব তথ্য আমার কাছে আছে। আপনার স্ত্রীর অপকর্ম আমরা তুলে ধরেছি। সে এখনো দুদকের মামলার আসামি। আপনি চাপায় রাখছেন।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ