শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

বদমাশদের ধরে ধরে কঠিনতম শাস্তির ব্যবস্থা করুন

বুধবার, এপ্রিল ২৮, ২০২১
বদমাশদের ধরে ধরে কঠিনতম শাস্তির ব্যবস্থা করুন

মেজর (অব.) ডা. মোস্তফা কামাল মল্লিক :

প্রশাসন এবং রাজনীতিকদের সর্বাঙ্গ পঁচা, ওষুধ দেবো কোথা, আর অপারেশন করে বাদ দেবোই বা দেহের কোন অংশ ?

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা , আপনি আপনার পিতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমলের চাইতেও খারাপ আমলের শাসনভার পালন করার দুঃসহ বেদনাদায়ক পরিস্থিতিতে আছেন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিব তাঁর মাত্র সাড়ে তিন বছরের শাসনামলে অসংখ্য চোর, চোরাকারবারি আর চাটার দলের উপদ্রবে দেশের প্রশাসন চালাতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন , আর তিনি যখন চোরদের শক্তভাবে দমনের সিদ্ধান্ত নিলেন তখনই খন্দকার মোশতাক সহ নিজ দলের কিছু বদমাশ সদস্য, কিছু বিপথগামী সেনা সদস্য এবং ওত পেতে থাকা কিছু বিদেশি সরকারের ভয়ঙ্কর অশুভ মদদে তাকে প্রাণ দিতে হলো।

আপনার সুদীর্ঘ শাসনামলে চোর, চোরাকারবারি এবং চাটার দল নিজেদের অনেক উন্নতি ঘটিয়ে ভয়ানক বিশাল মাপের ডাকাতে পরিণত হয়েছে। তারা ব্যাংক-বীমা শেয়ারবাজার এবং বাংলাদেশ ব্যাংকের বিপুল রিজার্ভ গিলে খেয়ে ফেলেছে অলরেডি। এখন বহুসংখ্যক দুর্নীতিবাজ পুলিশ প্রশাসনের ছোট মাঝারি বড় কর্মকর্তারা স্থানীয় সন্ত্রাসীদের প্রবল রাজনৈতিক প্রভাব অথবা বড় অংকের উৎকোচ এর বিনিময় নিরীহ সাধারণ মানুষের জানমাল ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ করে দিচ্ছে , রাতারাতি মানুষকে বসতভিটা থেকে উৎখাত করার মতো ন্যক্কারজনক কান্ড ঘটছে অনেক।

এখনো সময় আছে, শত শত চোর ডাকাতের মধ্যে অন্তত বড় বড় কয়েকটাকে শূলে চড়ানোর বন্দোবস্ত করুন । তাহলে বাকি বদমাশগুলো নিজেকে দমন করতে বাধ্য হবে।

আপনার চারপাশে অসংখ্য মতলববাজ এবং বেইমান রাজনীতিকরা ভিড় করে থাকে, এরা সবসময় শাক দিয়ে মাছ ঢাকতে এবং প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর বদমাশদের অযৌক্তিক কর্মকাণ্ড এবং অন্যায়ের সাপোর্ট দিতে আপনাকে পরামর্শ দিতে পারে, কারন ঐ সব বদমাশদের কাছ থেকে ওরা নিয়মিত বড় অংকের টাকা পেয়ে থাকে।

তাই কোনো সহকর্মীর কথায় কান দেবেন না, বদমাশদের ধরে ধরে কঠিনতম শাস্তির ব্যবস্থা করুন। অল্প কিছু বদমাশকে ধরলে‌, বাকি সব ঠান্ডা হয়ে যাবে। আল্লাহ আপনাকে ন্যায়ের পক্ষে শক্তিশালী করুন এবং আল্লাহপাকের খাস রহমতে-সুরক্ষায় থাকুন সব সময়। এই কামনা করি।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ