বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আজ অধ্যাপক ড. এ বি এম মফিজুল ইসলাম পাটোয়ারীর ১৯ তম মৃত্যুবার্ষিকী

সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩
আজ অধ্যাপক ড. এ বি এম মফিজুল ইসলাম পাটোয়ারীর ১৯ তম মৃত্যুবার্ষিকী

ডিআইইউ প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক চেয়ারম্যান এবং ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা অধ্যাপক ড. এ বি এম মফিজুল ইসলাম পাটোয়ারীর ১৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের মনিরামস্থ বাস ভবনে ও রংপুরের দেবী চৌধুরানীতে মিলাদ-মাহফিলের আয়োজন করা হয়েছে। 

রবিবার ( ৫ ফ্রেরুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্ট্রার মোঃ আজাদ হোসেন (তথ্য) স্বাক্ষরিত এক  প্রেস বিজ্ঞপ্তির এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার  (৬ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক চেয়ারম্যান, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা, মানবাধিকার বিজ্ঞানী ও বহু গ্রন্থের প্রণেতা অধ্যাপক ড. এবিএম মফিজুল ইসলাম পাটোয়ারীর ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের মনিরামস্থ বাস ভবনে ও রংপুরের দেবী চৌধুরানীতে মিলাদ-মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে তার নিকটাত্মীয় ও শুভাকাঙ্খীদের উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হচ্ছে। এছাড়াও মসজিদে দোয়া মাহফিল ও এতিমদের জন্য খাবার পরিবেশন করা হবে।

/আইপি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল