বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

আপনাকে আরও আত্মবিশ্বাসী করবে ব্লেইজ্ ও স্কিন

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০২৩
আপনাকে আরও আত্মবিশ্বাসী করবে ব্লেইজ্ ও স্কিন

লাইফস্টাইল ডেস্ক:

ভালোবাসা কি সেটা জানতে হলে সর্বপ্রথম নিজেকে ভালবাসতে হবে। মানুষ নিজের ভালোবাসার অস্তিত্ব খুঁজে না পেলে অন্যের ভালোবাসার অস্তিত্ব খুঁজে পাবে কি করে? নিজেকে ভালোবাসা আসলে একটা দায়িত্বের মধ্যে পড়ে কেননা নিজেকে ভালোবাসলে নিজের জীবনটাই আরও বেশি সুন্দর হয়। মনীষীরা বলেছেন, “আগে নিজেকে ভালোবাসো,এরপর অন্যকে।“ এর মানে এই না যে নিজেকে ভালোবাসা একটি স্বার্থপরতা। যে ব্যক্তি নিজেকে ভালোবাসে না,যে নিজের যত্ন নেয় না, নিজের প্রতি বিশ্বাস স্থাপন করে না সে কখনোই জীবনে সফলকাম হয় না। তাই প্রত্যেকটা মানুষের উচিত আগে নিজেকে ভালোবাসা, নিজের জন্য যেটা ভালো সেটাই করা তাহলে জীবনটা আপনাআপনি সুন্দর হয়ে উঠবে।

নিজেকে ভালোবাসা মানে নিজের উপর আত্মবিশ্বাস রাখা, কোনো নেতিবাচক চিন্তা না আনা। নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন করা, নিজের দায়িত্ব নিজে পালন করা। নিজেকে কখনও অন্যের সাথে তুলনা না করা এবং কষ্ট না দেওয়া। রাগ হয়ে কখনও নিজের ক্ষতি না করা ও নিজের অবয়ব, অবস্থান নিয়ে কখনও হীনমন্যতায় না ভোগা। নিজের শরীরের ও মনের যত্ন নেওয়া, নিজের পছন্দের কাজগুলো করা। নিজের দোষ ত্রুটি সংশোধন করে নেওয়া। নিজের প্রতি কখনও অন্যায় অবিচার না করা। এভাবেই নিজেকে ভালোবাসার মাধ্যমেই অপরকে ভালোবাসা যায়।

যে নিজেকে ভালোবাসতে পারে দুনিয়ায় সে সবচেয়ে সুখী মানুষ। বাহ্যিক গঠন যাই হোক না কেন নিজেকে ভালোবাসতে পারলে বাদ বাকি কিছু অতিতুচ্ছ বিষয়। এখন প্রশ্ন আসতে পারে কিভাবে নিজেকে ভালোবাসা যায়? তেমন কিছু না, নিজের ছোট ছোট সফলতায় নিজেকে কিছু উপহার দিন। নিজের জন্য আলাদা একটু সময় রাখুন, যে সময়টি হবে একান্ত আপনার। সংসারের হাজার ব্যস্ততার মধ্যেও নিজের ত্বক, চুল ও শরীরের প্রতি রাখুন একটুখানি যত্ন। সেক্ষেত্রে সচেতনতাটা না হয় “ব্লেইজ্ ও স্কিন” এর প্রোডাক্টস ব্যবহার করেই শুরু হোক। দেখবেন আপনি নিজেই নিজের প্রেমে পড়বেন আর হয়ে উঠবেন আরও আত্নবিশ্বাসী। ব্লেইজ্ ও স্কিন আমেরিকান ব্র্যান্ডটি-এর মনমাতানো সুবাস জড়ানো স্কিন কেয়ার প্রোডাক্টগুলোর জন্য বিখ্যাত। এই ব্র্যান্ডের প্রতিটি প্রোডাক্টের নিয়মিত ব্যবহার, ত্বকের সৌন্দর্য যেমন নিশ্চিত করে, পাশাপাশি এর মনমাতানো সুঘ্রাণ ভোক্তাকে প্রতিদিনের রূপচর্চায় আরও উদ্বুদ্ধ করে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল