বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বিরামপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরহী নিহত

সোমবার, ফেব্রুয়ারী ১৩, ২০২৩
বিরামপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরহী নিহত

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে ট্রাকের চাপায় ওমর ফারুক (১৮) নামের এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ সোমবার দুপুর ১২টার দিকে কলেজ বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক উপজেলার কৃষ্ণচাঁদপুর এলাকার খালেক মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১২টার দিকে ওমর ফারুক ও তার এক বন্ধ মটরসাইকেলে করে বিরামপুর শহরের দিকে যাচ্ছিলো। কলেজ বাজার এলাকায় সড়কের স্প্রীড ব্রেকারের কাছে মটরসাইকেল ব্রেক করলে তা স্লীপ করে একটি দ্রুতগামী ট্রাকের নিচে পড়ে যায়। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওমর ফারুকের মৃত্য হয়। অপরজন সামান্য আহত হয়। স্থানীয়রা ছুটে এসে আহত অপর যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীরা ট্রাকটিকে ধাওয়া করে রেল গেইটের কাছ থেকে ট্রাকটিকে আটক করে।

বিরামপুর থানা পুলিশের অফিসার ইন-চার্জ সুমন মহন্ত জানান, খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল এসে নিহত ওমর ফারুকের মৃতদেহটি উদ্ধার করে। স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। এব্যপারে কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল